• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুবিতে মার্কেটিং বিভাগের নবীন বরণ অনুষ্ঠিত

  কুবি প্রতিনিধি

২৪ নভেম্বর ২০২১, ১০:২৮
কুবি
কুবিতে মার্কেটিং বিভাগের নবীন বরণ (ছবি : অধিকার)

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) মার্কেটিং বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয় সংলগ্ন ছানিয়া পিকনিক রিসোর্টে বিভাগের ১৩তম ব্যাচের উদ্যোগে একই ব্যাচের শিক্ষার্থী রবিন হোসাইনের সঞ্চালনায় এবং প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরির উপস্থিতিতে কেক কেটে অনুষ্ঠানটি শুরু করা হয়

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ সোলাইমান। এসময় অতিথিদেরকে ফুল ও মাস্ক দিয়ে বরণ করে নেন মার্কেটিং বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. হুমায়ুন কবির, মার্কেটিং বিভাগের চেয়ারম্যান ড. আমজাদ হোসাইন সরকার। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের ক্যারিয়ার ভিত্তিক সুযোগ সুবিধা প্রদানের জন্য বিভাগের পক্ষ থেকে ক্যারিয়ার ডেভেলপমেন্ট সেলের কার্যক্রম শুরু করা হয়। এতে অ্যাডভাইজার হিসাবে সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ সোলাইমান, কো-অ্যাডভাজার হিসেবে বিভাগের লেকচারার মাহফুজুর রহমান এবং মাশিয়াত যাহিন দায়িত্ব পালন করবেন।

এ সময় বিশেষ অতিথির বক্তব্যে উপ-উপাচার্য অধ্যাপক ড. হুমায়ুন কবির বলেন, এই অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে আমি গর্ববোধ করছি। বিশ্ববিদ্যালয় জীবন মানুষের জীবনের শ্রেষ্ঠ সময়। এ জীবনটা খুব গুরুত্বপূর্ণ। বিশ্ববিদ্যালয়ের চার-পাঁচ বছরের ফলাফল আপনার জীবনকে বদলে দিবে। এ জীবন সফলভাবে সম্পন্ন করার জন্য আপনাদেরকে ভালো বন্ধু তৈরি করতে হবে এবং সময়ের যথাযোগ্য ব্যবহার করতে হবে।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরি বলেন, তোমরা প্রথম বর্ষে এসে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাথে প্রাণ বেঁধেছিলে, এই স্বপ্ন তোমাদেরকে বহুদূর নিয়ে যাবে। আমি আসার পর যে স্বপ্ন দেখেছিলাম তা তোমরা খুব শিগগিরই অবলোকন করতে পারবে। চার বছর সময় তোমরা উপভোগ করবে নাকি ইনভেস্ট করবে তা তোমাদেরকেই ঠিক করতে হবে। যে এই সময়টা ভালোভাবে কাজে লাগাবে সে জীবনে সফল হবে। বর্তমান যুগ মেধা দিয়ে টিকে থাকার যুগ। যদি তোমরা ভালো রেজাল্ট করতে পার তাহলে তোমাদেরকে কোথাও থেমে থাকতে হবে না।

তিন পর্বের অনুষ্ঠানে সন্ধ্যায় বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড