• শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাবির আজ মুক্তমঞ্চ'র নতুন নেতৃত্বে শিখন-অন্নপূর্ণা

  শাবি প্রতিনিধি

২৬ অক্টোবর ২০২১, ১৬:৫২
শাবি
নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : দৈনিক অধিকার)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম সাংস্কৃতিক সংগঠন আজ মুক্তমঞ্চ'র ১৩তম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে সিভিল অ্যান্ড ইনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী সাদনান রহমান শিখনকে সভাপতি ও জিওগ্রাফি এন্ড এনভায়রনমেন্ট বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী খোইরোম অন্নপূর্ণাকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।

সোমবার (২৫ অক্টোবর) দিবাগত রাতে সংগঠনটির পক্ষ থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত শুক্রবার রাতে অনলাইনে আয়োজিত এক সংগঠনটির এক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়। এ সময় সদ্য বিদায়ী কমিটির নেতৃবৃন্দসহ সাবেক ও বর্তমান সদস্যরা উপস্থিত ছিলেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি শ্রীকৃষ্ণ চৌধুরী, স্কুল সমন্বয়ক মাহমুদুল হক তমাল, কোষাধ্যক্ষ তীর্থ কর্মকার, সাংগঠনিক সম্পাদক তারেক আল হোসাইন, সহ-সাধারণ সম্পাদক মোয়াজ মোহাম্মাদ আবদুল করিম, দফতর সম্পাদক হাসিবুল ইসলাম ধ্রুব, সাংস্কৃতিক সম্পাদক (মূকাভিনয়) সুমাইয়া রহমান মিনা, সাংস্কৃতিক সম্পাদক (সঙ্গীত) এমি নকরেক, সাংস্কৃতিক সম্পাদক (থিয়েটার) নাবিদ হাসনাত, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাজিদ খান, গবেষণা সম্পাদক মোহাম্মদ আবু জোহেব শাহরিয়ার, গ্রন্থাগার সম্পাদক একেএম মাহফুজুল আহমেদ মিথুন, পাঠচক্র সম্পাদক মোহাম্মদ গোলাম রাব্বানী।

এছাড়া কমিটিতে সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে মোহাম্মদ আবু রায়হান ও মোহাম্মদ রিয়াদ, সহ-দফতর সম্পাদক মহসিন ফাইজা নাবা, সহ-কোষাধ্যক্ষ সাকিবা নাওয়ার ও ফাহমিদা রহমান, সহ-সাংস্কৃতিক সম্পাদক উদিতা দাস ও মুমতাহিনা মুস্তফা পিয়েতা, সহ- প্রচার ও প্রকাশনা সম্পাদক খাদিজাতুল কুবরা মিম ও কুমার বর্ষপ্রিয় ও কার্যনির্বাহী সদস্য তাসনুভা ফারিহা জেবিন, রাইদ আহমেদ নিশাত মনোনীত হয়েছেন।

এছাড়া জ্যেষ্ঠ কার্যনির্বাহী সদস্য পদে পদার্থবিজ্ঞান বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী মোহাম্মদ আশরাফুল ইসলাম গাজী, স্থাপত্য বিভাগের একই সেশনের শিক্ষার্থী রেদওয়ান মোহাম্মদ সাইফুল ইসলাম প্রত্যয় এবং কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী সামিয়া তারান্নুম মালভিন রয়েছেন।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড