• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৬ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘এক সপ্তাহের মধ্যে টিকা পাবে কুবির রেজিস্ট্রেশনকারী শিক্ষার্থীরা’

  আহমেদ ইউসুফ, কুবি প্রতিনিধি

২১ সেপ্টেম্বর ২০২১, ১২:৩১
কুবি
কুমিল্লা বিশ্ববিদ্যালয় (ফাইল ছবি)

আগামী এক সপ্তাহের মধ্যে কুমিল্লার অভ্যন্তরে টিকার রেজিস্ট্রেশনকারী কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষার্থীরা টিকা গ্রহণ করতে পারবেন।

সোমবার (২০ সেপ্টেম্বর) কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইনের বরাত দিয়ে দৈনিক অধিকারকে এ তথ্য নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আবু তাহের।

তিনি বলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের যেসব শিক্ষার্থীরা দেশের বিভিন্ন জেলায় টিকার রেজিস্ট্রেশন করেছেন কিংবা প্রথম ডোজ নিয়েছেন জরুরি ভিত্তিতে তাদের তথ্য চেয়েছি। শিক্ষার্থীরা তথ্য প্রদান করলে সেটি আমরা সিভিল সার্জন অফিসে প্রেরণ করব।

আবু তাহের আরও বলেন, সিভিল সার্জন কর্তৃক নির্দিষ্ট কেন্দ্রগুলোতে চিঠি প্রেরণের মাধ্যমে কুমিল্লা সদর হাসপাতাল কিংবা বিশ্ববিদ্যালয়ের মেডিক্যালে টিকা প্রদানের ব্যবস্থা করা হবে। তবে এর জন্য সব শিক্ষার্থীদের তথ্য প্রদান করা জরুরি।

প্রসঙ্গত, এর আগে গত ১২ জুলাই বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে যে সকল শিক্ষার্থীদের এনআইডি আছে তারা এনআইডি সংযুক্ত করে নাম, বিভাগ, রেজিস্ট্রেশন নম্বর, শিক্ষাবর্ষ এবং আবাসিক/অনাবাসিক কিনা তা উল্লেখ করে নিজ নিজ বিভাগীয় প্রধানের ইমেইল আইডিতে প্রেরণের জন্য বলা হয়।

ওডি/নিমি /আরএডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড