• রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি জিনিয়া সম্পাদক পরান

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি

২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৫:২২
ফাতেমা ও পরান
সভাপতি ফাতেমা-তুজ-জিনিয়া ও সাধারণ সম্পাদক মাইনউদ্দিন পরান। (ছবি: সংগৃহীত)

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বশেমুরবিপ্রবিসাস) কার্যনির্বাহী কমিটি নির্বাচন-২০২১ সম্পন্ন হয়েছে। ১১ সদস্য বিশিষ্ট এই কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ডেইলি সানের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ফাতেমা-তুজ-জিনিয়া ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক আমাদের নতুন সময়ের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মাইনউদ্দিন পরান।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদের ১১ টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। একাধিক প্রার্থী না থাকায় ১১ টি পদের সবকটিতে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি পদে সুকান্ত কুমার সরকার (জাগো নিউজ), যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মাহমুদ হাসান আহাদ (পূর্বপশ্চিম বিডি), সাংগঠনিক সম্পাদক পদে সুমাইয়া রশিদ (দৈনিক সময়ের আলো), দপ্তর সম্পাদক পদে মো. আব্দুল ওহাব (দৈনিক অধিকার), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আশরাফুল আলম (দৈনিক আমাদের সময়) এবং অর্থ সম্পাদক পদে আব্দুল্লাহ আল মামুন (দৈনিক শেয়ার বিজ)।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে শাফিউল কায়েস (দৈনিক দেশ রুপান্তর), খাদিজা জাহান তান্নি (দৈনিক মানবকন্ঠ), ও সাগর নির্বাচিত হয়েছেন।

বশেমুরবিপ্রবিসাসের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন জনসংযোগ কর্মকর্তা ও বশেমুরবিপ্রবিসাসের উপদেষ্টা মো. মাহবুবুল আলম। নির্বাচন কমিশনের দায়িত্বে ছিলেন মো. রেজোয়ান হোসেন, মো. নজরুল ইসলাম, শামস জেবিন ও জাহিদুল ইসলাম।

ওডি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড