• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ৬ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চবি শিক্ষার্থীদের জন্য ৫০ হাজার টাকার অনুদান

  ক্যাম্পাস ডেস্ক

১৯ জুন ২০২০, ১৮:৪০
চবি
ছবি : সংগৃহীত

করোনাভাইরাস সংকট পরিস্থিতিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) প্রত্যয়ী শিক্ষার্থীদের জন্য বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতিকে আর্থিক অনুদান হিসেবে ৫০ হাজার একটি চ্যাক দিয়েছে ‘চবি ব্যাচ-৩১ ক্লাব লিমিটেড’।

বৃহস্পতিবার (১৮ জুন) দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য দপ্তরের অফিস কক্ষে চবি ব্যাচ-৩১ এর নেতৃবৃন্দ অধ্যাপক ড. শিরীণ আখতারের কাছে এই চেক হস্তান্তর করেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের এ এফ রহমান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. কাজী এস এম খসরুল আলম কুদ্দুসী, চবি শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মো. সাইফুদ্দীন, ব্যাচ-৩১ ক্লাবের সহসভাপতি মোহাম্মদ ইউছুফ, সাধারণ সম্পাদক শামসুর রহমান রাকিব, অর্থ সম্পাদক রুবেল সাহা, সদস্য নাসিরুল আলম টনিসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

চবি উপাচার্য বলেন, ‘করোনাভাইরাস মহামারি থেকে উত্তরণের জন্য সকলকে ঐক্যবদ্ধ থেকে দেশ ও দেশের জনগণের জন্য কাজ করে যেতে হবে।’

আরও পড়ুন : গবেষণায় বরাদ্দ কমিয়েছে বরিশাল বিশ্ববিদ্যালয়

তিনি বলেন, ‘করোনা মহামারি থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যদের সুরক্ষার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসন নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ইতোমধ্যেই বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ ও পরীক্ষা এবং আক্রান্ত হলে চিকিৎসা নিশ্চিতকল্পে গুরুত্বপূর্ণ পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।’

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড