• রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবির প্রশাসনিক কার্যক্রম বন্ধ

  ইবি প্রতিনিধি

২২ মার্চ ২০২০, ১২:০৩
ইবি
ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক (ছবি : সংগৃহীত)

করোনা ভাইরাস প্রতিরোধে অ্যাকাডেমিক কার্যক্রম ও হল বন্ধের পর এবার ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সব ধরনের প্রশাসনিক কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। 

২২ মার্চ (রবিবার) থেকে ৩১ মার্চ (মঙ্গলবার) পর্যন্ত ইবি ক্যাম্পাসে সকল প্রকার প্রশাসনিক কার্যক্রম (অফিস সমূহ) বন্ধের সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

শনিবার (২১ মার্চ) বিকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সভাকক্ষে উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারীর সভাপতিত্বে আয়োজিত সিন্ডিকেটের জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। 

তবে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কাজে সম্পৃক্ত শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের স্টেশনে (কুষ্টিয়া, ঝিনাইদহ ও ক্যাম্পাসে) অবস্থান করে কর্তৃপক্ষের নির্দেশ মোতাবেক দায়িত্ব পালন করতে বলা হয়েছে।

ছুটি চলাকালীন বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে জরুরি চিকিৎসা সেবা, সীমিত আকারে পরিবহন ব্যবস্থা চালু থাকবে। সিন্ডিকেট সভায় ক্যাম্পাসের ভিতর বহিরাগত প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করেছে কর্তৃপক্ষ।

আরও পড়ুন : টিভিতে ষষ্ঠ থেকে দশম শ্রেণির ক্লাস

এর আগে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে বুধবার (১৮ মার্চ) সকাল ১১টার মধ্যে হল ত্যাগ করেন আবাসিক শিক্ষার্থীরা। ওই দিন থেকে আগামী ৩১ মার্চ (মঙ্গলবার) পর্যন্ত সকল অ্যাকাডেমিক কার্যক্রম ও হলসমূহ বন্ধ করেছে ইবি প্রশাসন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড