• রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

এমআইইউতে বর্ণাঢ্য আয়োজনে নবীনবরণ অনুষ্ঠিত

  এমআইইউ প্রতিনিধি

০৯ মার্চ ২০২০, ১৯:৫৬
শিক্ষার্থীদের নবীনবরণ
নবীনবরণ অনুষ্ঠানে কথা বলছেন উপাচার্য অধ্যাপক ড. নজরুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

রাজধানীর অন্যতম বেসরকারি বিশ্ববিদ্যালয় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (এমআইইউ) স্প্রিং সেমিস্টার ২০২০ এর শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৯ মার্চ) আশুলিয়ায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের প্রধান ও নবীনবরণ স্প্রিং সেমিস্টার ২০২০ এর আহ্বায়ক ড. নারগিস সুলতানা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন- কোষাধ্যক্ষ হফিজুল ইসলাম মিয়া ও স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনোমিকসের ডিন অধ্যাপক এম. হারুন-অর-রশিদ।

এ সময় উপাচার্য অধ্যাপক ড. নজরুল ইসলাম বলেন, তোমাদের জীবনের লক্ষ্য তোমাদের ঠিক করে নিতে হবে। সে অনুযায়ী পরিকল্পনা করতে হবে। বিশ্ববিদ্যালয় হলো ফিনিশিং প্রোডাকশনের জায়গা। আমরা তোমাদের দেশ ও জাতির কল্যাণে কাজে লাগবে এমন পূর্ণাঙ্গ একজন মানুষ তৈরি করে দেব।

তিনি আরও বলেন, তুমি যদি সমাজের কাজে লাগো তাহলে তুমি জনকল্যাণকর, আর যদি না লাগো তাহলে জনসমস্যা। তোমাকে ঠিক করতে হবে তুমি কী হবে। আর শিক্ষকরা তোমাদের সব রকমের সহযোগিতা করবে। যদি নৈতিকতাসম্পন্ন মানুষ না হও, তাহলে তোমার দ্বারা সমাজের কোনো ভালো কাজ হবে না।

এ সময় তিনি সকল শিক্ষার্থীদের নৈতিকতাসম্পন্ন মানুষ হওয়ার আহ্বান জানান।

আরও পড়ুন : কুবিতে ছাত্রলীগের দুই নেতাকে মারধর

এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- পরীক্ষা নিয়ন্ত্রক, ভর্তি, জনসংযোগ ও ছাত্র বিষয়ক বিভাগের ভারপ্রাপ্ত প্রধান এএইচএম আবু সায়ীদ, ইংরেজি বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক আহমেদ মাহবুব আলম, সিএসই বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক মুহাম্মদ সাজ্জাদ হোসেইন, ইইই বিভাগের প্রধান কে.এম. আকতারুজ্জামান, আইন বিভাগের প্রধান মো. জিয়াউর রহমান মুন্সি, জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিস বিভাগের ভারপ্রাপ্ত প্রধান রফিকুজ্জামান, সেন্টার ফর জেনারেল এডুকেশনের সহকারী অধ্যাপক ও সহকারী ছাত্র উপদেষ্টা মুহাম্মদ আবুল কালাম আজাদ ও ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ নাজমুল হক শিবলু প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে নবাগত শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ওডি/জেআই

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড