• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়েট ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

  চুয়েট প্রতিনিধি

২৯ ফেব্রুয়ারি ২০২০, ১১:২৩
চুয়েট
চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) শাখা ছাত্রলীগের ১৬১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত ছাত্রলীগের প্যাডে এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে সভাপতি হিসেবে সৈয়দ ইমাম বাকের এবং সাধারণ সম্পাদক হিসেবে শাখাওয়াত হোসাইন সম্রাট মনোনীত হয়েছেন।

১৬১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে সহসভাপতি হিসেবে ২২ জন, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ৯ জন ও সাংগঠনিক সম্পাদক হিসেবে ৯ জন রয়েছেন। তাছাড়া বিভিন্ন সম্পাদক পদে ২৬ জন ও উপসম্পাদক হিসেবে ৩৫ জন, সহসম্পাদক পদে ১২ জন এবং সদস্য পদে ৪৬ জন রয়েছেন।

পূর্ণাঙ্গ কমিটির বিষয়ে চুয়েট শাখা ছাত্রলীগের সভাপতি সৈয়দ ইমাম বাকের বলেন, ‘এটা বাংলাদেশ ছাত্রলীগ, চুয়েট শাখার প্রথম পূর্ণাঙ্গ কমিটি। অনেক কষ্ট ও ত্যাগের পর এই কমিটি অনুমোদন দেওয়ার জন্য জয় ভাই, লেখক দাকে ধন্যবাদ জানাচ্ছি এবং চসিক মেয়র আ.জ.ম নাসিরের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।’

তিনি বলেন, ‘সদস্যদের প্রতি অনুরোধ থাকবে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে এবং দেশনেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে প্রত্যেকে যেন কাঁধে কাঁধ মিলিয়ে ছাত্রলীগকে সুউচ্চ শিখরে নিয়ে যায়। এছাড়া সকল ধরনের সংগঠনের সঙ্গে সম্প্রীতি ও ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্কের মাধ্যমে এবং স্বাধীনতার পক্ষের শক্তিকে ধারণ করে যেন চুয়েটকে বাংলাদেশে সুশৃঙ্খল মডেল ক্যাম্পাস বিনির্মাণ করতে পারি সেটাই সকল সদস্যদের প্রতি আহ্বান থাকবে।’

আরও পড়ুন : হাবিপ্রবির শিক্ষার্থী নিখোঁজ

উল্লেখ্য, ২০১৮ সালের ৫ মে সভাপতি- সাধারণ সম্পাদক এই দুই সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদনের প্রায় দীর্ঘ দুই বছর পর চুয়েটে ছাত্রলীগ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড