• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজিসিটিইউবিতে মাদকবিরোধী প্রামাণ্যচিত্র প্রদর্শনী

  বিজিসিটিইউবি প্রতিনিধি

২০ ফেব্রুয়ারি ২০২০, ১২:১৬
বিজিসিটিইউবি
মাদকবিরোধী প্রামাণ্যচিত্র প্রদর্শনী (ছবি : দৈনিক অধিকার)

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশে (বিজিসিটিইউবি) ‘সে নো টু ড্রাগস’ শীর্ষক প্রামাণ্যচিত্রের প্রিমিয়ার অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয় মিলনায়তনে এই প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। প্রদর্শনীর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সরোজ কান্তি সিংহ হাজারী।

এ সময় উপাচার্য বলেন, ‘মাদক সমাজ-দেশ এবং ধর্মের শত্রু। দেশকে রক্ষা করতে হলে আমাদের সবাইকে মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। এই প্রামাণ্যচিত্র সমাজকে মাদক মুক্ত করতে সহায়ক ভূমিকা পালন করবে।’

এতে আরও উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক আ.ন.ম ইউসুফ চৌধুরী, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক রনজিত কুমার দে, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ড. নারায়ন বৈদ্য, অধ্যাপক শাশ্বতী দাশ, রেজিস্ট্রার এ.এফ.এম আখতারুজ্জামান কায়সার, ইংরেজি বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক খালেদ বিন চৌধুরী, অংকুর মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের প্রধান নির্বাহী মঞ্জুর হোসেন পিন্টু।

ইংরেজি বিভাগের শিক্ষার্থী সামিলা সুলতানা শাওন এবং দুরদানা নওশীনের সঞ্চালনায় প্রদর্শনীতে উপস্থিত ছিলেন- ডেপুটি রেজিস্ট্রার সালাহউদ্দিন শাহরিয়ার, সহকারী রেজিস্ট্রার অজয় মজুমদার, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক অভিজিৎ পাঠক ও শাওন গুহ।

আরও পড়ুন : অধ্যক্ষের মেয়েকে বিয়ে না করায় প্রভাষককে হয়রানির অভিযোগ

ইংরেজি বিভাগের প্রভাষক তানজিনা সুলতানার পরিচালনায় প্রামাণ্যচিত্রটির নির্দেশনা ও পরিচালনায় ছিলেন বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক অভিজিৎ পাঠক। বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থীদের একটি দল এই প্রামাণ্যচিত্র সংশ্লিষ্ট বিভিন্ন তথ্য সংগ্রহ করে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড