• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনে বিজিসি ট্রাস্টের পরিষদ

  বিজিসিটিইউবি প্রতিনিধি

১৯ ফেব্রুয়ারি ২০২০, ০৯:১১
বিজিসিটিইউবি
আয়োজক কমিটির প্রস্তুতি সভা (ছবি : দৈনিক অধিকার)

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশতবার্ষিকী উদযাপনের লক্ষ্যে বিজিসি ট্রাস্টের উদযাপন পরিষদ গঠন করা হয়েছে।

এ উপলক্ষে উদযাপন পরিষদের বিভিন্ন উপকমিটির আহ্বায়ক ও সদস্য সচিবদের নিয়ে আয়োজক কমিটির এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) বিজিসি ট্রাস্ট কনফারেন্স হলে উদযাপন পরিষদের আহ্বায়ক বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এ.এফ.এম আখতারুজ্জামান কায়সার সভায় সভাপতিত্ব করেন।

পরিষদে বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আফছার উদ্দিন আহমদকে প্রধান পৃষ্ঠপোষক করা হয়েছে।

এছাড়াও বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ব্যারিস্টার ইমতিয়াজ উদ্দীন আহমদ আসিফ, আফরিন আহমদ হাসনাইন, ব্যারিস্টার ইশতিয়াক উদ্দীন আহমদ আশিককে পৃষ্ঠপোষক, বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের উপাচার্য অধ্যাপক ড. সরোজ কান্তি সিংহ হাজারী, বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা, এস.এম তারেক, বিজিসি একাডেমির (স্কুল অ্যান্ড কলেজ) অধ্যক্ষ অধ্যাপক আখতারুল আলম চৌধুরী, বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক এবং বেগম ওসমান আরা কলেজ অব নাার্সিংয়ের অধ্যক্ষ মিসেস ফেরদৌস আরাকে উপদেষ্টা, বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের রেজিস্ট্রার এ.এফ.এম আখতারুজ্জামান কায়সারকে আহ্বায়ক করা হয়েছে।

বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ ও হাসপাতালের উপমহাব্যবস্থাপক (অ্যাডমিন অ্যান্ড লজিস্টিক) এ.এফ.এম মোদাচ্ছের আলীকে সদস্য সচিব, জি.এম (অর্থ ও হিসাব) অশোক কুমার দাশ, বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. সৈয়দ সাইফুল ইসলাম, সহযোগী অধ্যাপক ডা. মো. নাছির উদ্দিন, বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের ডেপুটি রেজিস্ট্রার সালাহউদ্দিন শাহরিয়ার, সহযোগী অধ্যাপক সৌমেন চক্রবর্তী, বিজিসি একাডেমির (স্কুল অ্যান্ড কলেজ) সহকারী অধ্যাপক আবুল হোসেন ও সহকারী প্রধান শিক্ষক ইন্দ্রজিৎ চক্রবর্তীকে সদস্য করে এই উদযাপন পরিষদ গঠন করা হয়েছে।

আরও পড়ুন : একাধিক অপরাধে যবিপ্রবির ছয় শিক্ষার্থী বহিষ্কার

সভায় মুজিববর্ষ উপলক্ষে বিজিসি ট্রাস্টের পক্ষ থেকে বছরব্যাপী বর্ণাঢ্য আয়োজনে বিভিন্ন কর্মসূচি পালনের পাশাপাশি বিজিসি ট্রাস্টের বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে স্ব স্ব উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় মুজিববর্ষ উপলক্ষে বিজিসি ট্রাস্টের পক্ষ থেকে বছরব্যাপী বর্ণাঢ্য আয়োজনে বিভিন্ন কর্মসূচি পালনের পাশাপাশি বিজিসি ট্রাস্টের বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে স্ব স্ব উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড