• রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাস্ট ক্যারিয়ার ক্লাবের নেতৃত্বে ইমরান-সৌমিক

  শাবিপ্রবি প্রতিনিধি

১৬ ফেব্রুয়ারি ২০২০, ০৮:৫৯
সাস্ট ক্যারিয়ার ক্লাব
সাস্ট ক্যারিয়ার ক্লাবের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সংগৃহীত)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ক্যারিয়ার বিষয়ক সংগঠন সাস্ট ক্যারিয়ার ক্লাবের ৮ম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিকালে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে দুই দিনব্যাপী সাস্টসিসি ফেস্টিভ্যালের সমাপনী অনুষ্ঠানে ৪৬ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সভাপতি হিসেবে ফুড ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টি টেকনোলজি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ইমরান হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে অর্থনীতি বিভাগের একই বর্ষের শিক্ষার্থী সৌমিক দত্ত মনোনীত হয়েছেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- নির্বাহী সহসভাপতি মানছুরা মেহরুন, সহসভাপতি ও স্কুল অব নলেজ ডেভেলপমেন্টের পরিচালক মৃদুল দেবনাথ, সহসভাপতি ও স্কুল অব রিসার্চ ডেভেলপমেন্টের পরিচালক তাজদীদ রহমান, সহসভাপতি ও স্কুল অব স্কিল ডেভেলপমেন্টের পরিচালক আরিব খান, যুগ্ম সাধারণ সম্পাদক সামিয়া ইসলাম, রায়হানুল ইসলাম ও রেজাউল করিম নাদিম, অর্থ সম্পাদক আফসানা সুলতানা শিমু এবং সিনিয়র কার্যনির্বাহী সদস্য পদে নাহিদ সুলতানা তুলি মনোনীত হয়েছেন।

কমিটিতে উপসাধারণ সম্পাদক হিসেবে তাহমিদ ইশরাক অপূর্ব, সহসাধারণ সম্পাদক টি ইলহাম নিলয়, দেবব্রত অপু ও আরিফুল হাসান শুভ, সাংগঠনিক সম্পাদক ওয়ালিউল ইসলাম সায়র, সহসাংগঠনিক সম্পাদক মেহরাব আল ইনজামাম অপূর্ব, জুবায়ের আহসান ও সৈয়দা নওশীন আহমেদ, উপঅর্থ সম্পাদক নাদিয়া আফরিন তন্দ্রা, সহঅর্থ সম্পাদক নাজমুস সালেহীন, রাইসুল ইসলাম ও মো. মেহেদী হাসান শাকিল, দপ্তর সম্পাদক তানভীর আহমেদ, সহদপ্তর সম্পাদক শাহ নেওয়াজ সুশান ও মুহিউদ্দিন রাজিব, জনসংযোগ সম্পাদক রহিমা আক্তার লিজা এবং সহজনসংযোগ সম্পাদক হিসেবে আব্দুল্লাহ আল হাদী মনোনীত হয়েছেন। এছাড়া আইটি অ্যান্ড ডিজাইন বিষয়ক সম্পাদক হিসেবে নওরিন জামান, সহ- আইটি অ্যান্ড ডিজাইন বিষয়ক সম্পাদক শাফায়েত শহীদ অর্নব ও সোহানুর রহমান সোহাগ, প্রচার সম্পাদক মাহদী মোস্তফা ভূঁইয়া বর্ষণ, সহ-প্রচার সম্পাদক মো. শাহিনুর রহমান ও সাইফুল আল সাইফ, কর্পোরেট রিলেশন বিষয়ক সম্পাদক নির্বাণ জ্যোতি, সহ-কর্পোরেট রিলেশন বিষয়ক সম্পাদক সাজিদ মাহমুদ, খেলাধুলা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তাহমিদুল আজম সানী, সহ-খেলাধুলা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হাসান রুবেল মনোনীত হয়েছেন।

এছাড়া স্কুল অব স্কিল ডেভেলপমেন্ট নির্বাহী কমিটির উপপরিচালক সামিউল মাহমুদ, সহপরিচালক স্বাধীন মিয়া, স্কুল অব রিসার্চ ডেভেলপমেন্ট নির্বাহী কমিটির উপপরিচালক কামরুল হাসান মেহেদী এবং সহপরিচালক হয়েছেন নিশাত বর্ষা ও স্কুল অব নলেজ ডেভেলপমেন্ট নির্বাহী কমিটির তাসলিমা হোসেন তোহা। এছাড়াও সহপরিচালক হিসেবে নাহিয়ান চৌধুরী মনোনীত হয়েছেন।

আরও পড়ুন : শাবিতে বাইনারির কুইজ প্রতিযোগিতা সম্পন্ন

উল্লেখ্য, ‘স্টেপস টুয়ার্ড ইয়র ড্রিম’ এ স্লোগানকে সামনে রেখে ২০১২ সালের ১৪ ফেব্রুয়ারি শিক্ষার্থীদেরকে ক্যারিয়ার বিষয়ক সচেতনতা এবং সার্বিক সহযোগিতার লক্ষ্যে সাস্ট ক্যারিয়ার ক্লাব যাত্রা শুরু করে।

ওডি/এমএ

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড