• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুখোমুখি জাবি ছাত্রলীগের দুই গ্রুপ

  জাবি প্রতিনিধি

০৪ ফেব্রুয়ারি ২০২০, ১৫:০৫
জাবি ছাত্রলীগ
ছাত্রলীগের নেতাকর্মীদের অবস্থান (ছবি : দৈনিক অধিকার )

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) মুখোমুখি অবস্থানে রয়েছে শাখা ছাত্রলীগের দুই গ্রুপ।

শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানাকে ক্যাম্পাস থেকে বের করে দেওয়াকে কেন্দ্র করে আ ফ ম কামালউদ্দিন হল ও বাকি ৭ হলের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। আতঙ্কে রয়েছেন সাধারণ শিক্ষার্থীরা।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দুপুর দুইটা থেকে কামালউদ্দিন হলের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন ৭ হলের নেতাকর্মীরা। এ সময় কামালউদ্দিন হলের নেতাকর্মীরা হলগেটে অবস্থান নিয়ে উল্টো স্লোগান দিতে থাকেন।

পরে প্রক্টরিয়াল টিমের সদস্যদের তৎপরতায় জুয়েল রানা বিরোধী ৭ হলের ছাত্রলীগের নেতাকর্মীরা হলের সামনে থেকে সরে এসে বটতলার ভাসানী হল চত্বরে অবস্থান নেন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৭ হলের ছাত্রলীগের নেতাকর্মীরা ভাসানী চত্বরে অবস্থান নিয়ে স্লোগান দিচ্ছেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর আ স ম ফিরোজ-উল-হাসান বলেন, আমরা উভয় পক্ষকে শান্ত রাখার চেষ্টা করছি। জুয়েল বর্তমানে ক্যাম্পাসে নেই।

আরও পড়ুন : গবিতে এড্রিক বেকার ব্লাড ফাউন্ডেশনের চতুর্থ কমিটি

প্রসঙ্গত, মেয়াদোত্তীর্ণ কমিটি দিয়ে প্রায় দুই বছর ধরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ চলছে। এরই মধ্যে সংগঠনটির অনেক নেতাকর্মী চাকরি ও বিয়ে করে ক্যাম্পাস ছেড়েছেন। প্রায় ছয় মাস লাপাত্তা থাকার পর পদত্যাগ করেছেন সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চঞ্চল। এছাড়া হল কমিটি না দেওয়াসহ সার্বিক বিষয় নিয়ে সভাপতির ওপর নাখোশ সংগঠনটির নেতাকর্মীরা।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড