• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রথমবারের মতো লিও ইয়ুথ ক্যাম্পে জবি লিও ক্লাব

  জবি প্রতিনিধি

০৩ ফেব্রুয়ারি ২০২০, ০৯:৩২
জবি
ইয়ুথ ক্যাম্পসে জবি লিও ক্লাব (ছবি : সংগৃহীত)

লিও ডিসট্রিক্ট কাউন্সিল ৩১৫ বি২ এর উদ্যোগে আয়োজিত লায়ন্স ইন্টারন্যাশনাল ইয়ুথ ক্যাম্প ‘দুর্বার-২০২০’ অনুষ্ঠিত হয়েছে।

দুই দিনব্যাপী এই আয়োজনে লিও ডিসট্রিক্ট ৩১৫ বি২ এর ২৭টি ক্লাব অংশগ্রহণ করে। এতে প্রথমবারের মতো জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) লিও ক্লাবের ১২জন লিও স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। লিওদের বিভিন্ন ইভেন্ট ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অংশগ্রহণ করে ৪টি ইভেন্টে পুরষ্কার জিতেন তারা।

দুই দিনব্যাপী এই ক্যাম্পে নানা ইভেন্ট ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের আয়োজন করা হয়। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় লিও ক্লাবের এ অ্যাডভাইজর লায়ন্স আবদুর রাজ্জাক।

ইয়ুথ ক্যাম্পে জগন্নাথ বিশ্ববিদ্যালয় লিও ক্লাবের সভাপতি লিও আহসান জোবায়েরের নেতৃত্বে ১২জন লিও অংশগ্রহণ করেন। ক্যাম্পে অংশগ্রহণকারী জগন্নাথ বিশ্ববিদ্যালয় লিও ক্লাবের অন্য সদস্যরা হলেন- ক্লাবের সেক্রেটারি লিও হারুনুর রশিদ, সহসভাপতি লিও সাগর হোসেন, কোষাধ্যক্ষ লিও নাকিবুল হাসান নিশাদ, জয়েন সেক্রেটারি লিও মিনার আল হাসান, আইটি অ্যান্ড পিআরও লিও রায়হান আহমেদ।

আরও পড়ুন : বশেমুরবিপ্রবিতে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের স্থিরচিত্র প্রদর্শনী

আরও উপস্থিত ছিলেন- টেমার লিও রাউফুন নাহার সিনথী, সিস্টার কো-অর্ডিনেটর লিও নিশাত তাসনিম খান শৈলী, টেইল টুইস্টার লিও মিজানুর রহমান, জয়েন্ট কোষাধ্যক্ষ লিও একরামুল হক এরফান, লিও জয়নুল হক, সাধারণ সদস্য লিও শাওন আহমেদ আবির। এতে জবি লিও ক্লাব থেকে মার্শালের দায়িত্ব পালন করেন জবি লিও ক্লাবের সহসভাপতি লিও সাগর হোসেন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড