• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়েট শিক্ষক সমিতির সভাপতি সজল, সম্পাদক রাব্বি

  চুয়েট প্রতিনিধি

২২ জানুয়ারি ২০২০, ২২:০৯
চুয়েট
সভাপতি ও সম্পাদক ( ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) শিক্ষক সমিতির ২০২০-২১ কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. সজল চন্দ্র বণিক সভাপতি এবং একই বিভাগের সহযোগী অধ্যাপক ড. সানাউল রাব্বি পাভেল সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

বুধবার (২২ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের পশ্চিম গ্যালারীতে সকাল ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এ নির্বাচনে সহসভাপতি হিসেবে পুরকৌশল বিভাগের সহকারী অধ্যাপক শ্যামল আচার্য, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সহকারী অধ্যাপক মো. রাশিদুল হাসান উদয় এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হিসেবে মো. নাজমুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

কোষাধ্যক্ষ হিসেবে নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সহকারী অধ্যাপক এ.টি.এম. শাহজাহান, প্রচার ও সমাজ কল্যাণ সম্পাদক হিসেবে মানবিক বিভাগের সহকারী অধ্যাপক নাহিদা সুলতানা, সাধারণ সদস্য হিসেবে পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. স্বপন কুমার রায় নির্বাচিত হয়েছেন।

আরও পড়ুন : বশেফমুবিপ্রবিতে র‍্যাগিং করলেই শাস্তিমূলক ব্যবস্থা

নির্বাচনে পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. সাইফুল ইসলাম প্রধান নির্বাচন কমিশনার এবং অধ্যাপক ড. কাজী আফজালুর রহমান ও ড. মোহাম্মদ রুবাইয়াৎ তানভীর সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। এ নির্বাচনে বিশ্ববিদ্যালয়ের ২০৮ জন শিক্ষক তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড