• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অধ্যক্ষের বিদায়ে কলেজ বিএনসিসির গার্ড অব অনার

  লক্ষ্মীপুর প্রতিনিধি

১৬ জানুয়ারি ২০২০, ২১:০১
দুই অধ্যক্ষকে গার্ড অব অনার জানাচ্ছে বিএনসিসি প্লাটুন (ছবি : দৈনিক অধিকার)

অবসরজনিত কারণে লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. মাইন উদ্দিন পাঠান বিদায় নিয়েছেন। তার স্থলাভিষিক্ত হয়েছেন অধ্যাপক মোহাম্মদ মাহাবুবুল করিম।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বিকালে নবাগত অধ্যক্ষের যোগদান ও সদ্য বিদায়ী অধ্যক্ষের কর্মস্থল ত্যাগ উপলক্ষে কলেজ প্রশাসন নানা আয়োজন করে। এ সময় কলেজের প্রশাসনিক ভবন প্রাঙ্গণে দুই অধ্যক্ষকে গার্ড অব অনার জানায় বিএনসিসি প্লাটুন। বিএনসিসি প্লাটুনের সদস্যরা তাদের ফুলেল শুভেচ্ছাও জানান।

এ সময় কলেজের উপাধ্যক্ষ মোহাম্মদ শহীদ উদ্দিন, শিক্ষক পরিষদের সম্পাদক ড. মোজহারুল হক, ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান বিপ্লব কুমার সাহা ও প্রভাষক আবদুল কাদের প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে, শিক্ষক পরিষদ মিলনায়তনে কলেজের বিভিন্ন বিভাগ, শিক্ষক পরিষদ ও শিক্ষার্থীদের বিভিন্ন ইউনিটের পক্ষ থেকে দুই অধ্যক্ষকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

আরও পড়ুন : এক প্লাটফর্মে আসছে পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়

উল্লেখ্য, লক্ষ্মীপুর সরকারি কলেজের নবাগত অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মাহাবুবুল করিম ১৪তম বিসিএস ব্যাচের ক্যাডার। তার পৈতৃক নিবাস লক্ষ্মীপুর সদর উপজেলার সানকিভাঙ্গা গ্রামে। তিনি ২০১১ সালের ৩ ডিসেম্বর থেকে ২০১২ সালের ১১ আগস্ট পর্যন্ত লক্ষ্মীপুর সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ছিলেন। সর্বশেষ রায়পুর সরকারি কলেজের অধ্যক্ষ পদে কর্মরত ছিলেন তিনি ।

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড