• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

শীতার্তদের পাশে বাংলাদেশ ইয়ুথ ইনিশিয়েটিভ

জাবি ও ঢাবি ইউনিট

  জাবি প্রতিনিধি

১১ জানুয়ারি ২০২০, ১৭:০৯
শীতবস্ত্র
শীতার্ত অসহায় শিক্ষার্থীদের শীতবস্ত্র বিতরণ করছে বাংলাদেশ ইয়ুথ ইনিশিয়েটিভ (ছবি : দৈনিক অধিকার )

শীতার্ত মানুষদের মাঝে উষ্ণতা ছড়াতে অসহায় শিক্ষার্থীদের পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে সামাজিক সংগঠন বাংলাদেশ ইয়ুথ ইনিশিয়েটিভ।

শনিবার (১১জানুয়ারি) সংগঠনটির জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ও ঢাকা বিশ্ববিদ্যালয় ইউনিটের কর্মীরা মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার আন্ধারমানিক গ্রামে এসব শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় জাবি ইউনিটের টিম লিডার নাহিদ হাসান, সংগঠনের সদস্য কিংকর দেবনাথ, রুবায়েত হাসান, ফুজায়েল হাসান, জিহাদুজ্জামান খান প্রমুখ উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র হাতে শীতার্ত অসহায় শিক্ষার্থীরা (ছবি : দৈনিক অধিকার)

সংগঠনটির জাবি ইউনিটের মডারেটর এবং সরকার ও রাজনীতি বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ কামরুজ্জামান বলেন, ‘আমাদের সংগঠনটি মানুষের জন্য কাজ করার অভিপ্রায়ে প্রতিষ্ঠা। এরই অংশ হিসেবে আজকের আয়োজন। এছাড়া আমাদের আরেকটি লক্ষ্য হলো- আমাদের যুব সমাজকে শীতবস্ত্র বিতরণের মতো কাজের সম্পৃক্ত করা এবং যাতে তারা তাদের সময়টাকে নষ্ট না করে, সমাজ সেবায় নিজেকে আত্মনিয়োগ করে।’

বাংলাদেশ ইয়ুথ ইনিশিয়েটিভ জাবি ইউনিটের টিম লিডার নাহিদ হাসান বলেন, ‘প্রান্তিক এলাকার শীতার্ত মানুষদের পাশে দাঁড়াতে পেরে আমরা আনন্দিত। যারা অর্থ ও শ্রম দিয়ে আমাদের ইভেন্টে বাস্তবায়ন করতে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা। আশা রাখি আগামী বছর সকলের সহযোগিতায় আরও বৃহৎ পরিসরে শীতার্তদের পাশে দাঁড়াতে পারব।’

ওডি/ এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড