• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শহীদ বুদ্ধিজীবী দিবসে নোবিপ্রবির শ্রদ্ধাঞ্জলি

  নোবিপ্রবি প্রতিনিধি

১৪ ডিসেম্বর ২০১৯, ১৩:৫৫
নোবিপ্রবি
শহীদ বুদ্ধিজীবী দিবসে নোবিপ্রবি পরিবারের শ্রদ্ধাঞ্জলি (ছবি : দৈনিক অধিকার)

দেশের সূর্য সন্তানদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) পরিবার। শনিবার (১৪ ডিসেম্বর) সকালে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে এ শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন তারা। এতে অংশ নেন-বিভিন্ন বিভাগর শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা।

শ্রদ্ধা নিবেদন শেষে শহীদ মিনার প্রাঙ্গণে বক্তব্য প্রদান করেন উপাচার্য ড. মো. দিদার-উল-আলম। এ সময় উপস্থিত ছিলেন- নোবিপ্রবি কোষাধ্যক্ষ ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, রেজিস্ট্রার অধ্যাপক মো. মমিনুল হক, অনুষদসমূহের ডিন, ইনস্টিটিউটের পরিচালক, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, হলের প্রাধ্যক্ষ, প্রক্টর, ছাত্র নির্দশনা পরিচালক, দপ্তরসমূহের পরিচালকরা।

এরপর নবনির্বাচিত শহিদ মিনার ও বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করে শিক্ষক সমিতি (নীল দল)। এ সময় উপস্থিত ছিলেন- শিক্ষক সমিতির সভাপতি ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর ও সাধারণ সম্পাদক মো. মজনুর রহমানসহ অন্যান্য নেতারা। এর পরে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করা হয় বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা শিক্ষক পরিষদ, বিভিন্ন হল ও সংগঠনসমূহের পক্ষ থেকে।

এর আগে ১৩ ডিসেম্বর রাতে বুদ্ধিজীবী দিবস পালন উপলক্ষে কালো ব্যাজ ধারণ, নিষ্প্রদীপ মহড়া ও মোমবাতি প্রজ্বলন অনুষ্ঠানের আয়োজন করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড