• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির ৩৫তম সিন্ডিকেট সভা

  বিজিসিইউবি প্রতিনিধি

১২ ডিসেম্বর ২০১৯, ১৮:৩১
সিন্ডিকেট সভা
বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর ৩৫তম সিন্ডিকেট সভা (ছবি : দৈনিক অধিকার)

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর ৩৫ তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সরোজ কান্তি সিংহ হাজারী এর সভাপতিত্বে নিজস্ব কনফারেন্স রুমে সভাটি অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন ইউজিসি কর্তৃক মনোনীত সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগের প্রফেসর ড. জাহাঙ্গীর আলম, বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর বোর্ড অব ট্রাস্টির সদস্য আফরিন আহমেদ হাসনাইন, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর আ.ন.ম ইউসুফ চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এ.এফ.এম আখতারুজ্জামান কায়সার, ইংরেজি বিভাগের চেয়ারম্যান মো. খালেদ বিন চৌধুরী এবং ফার্মেসী বিভাগের চেয়ারম্যান অনিন্দ্য কুমার নাথ।

সভায় বিগত সিন্ডিকেট সভার কার্যবিবরণী, অ্যাকাডেমিক কাউন্সিল সভার কার্যবিবরণী ও ফাইন্যান্স কমিটি সভার কার্যবিবরণী সহ ২০২০ সালের অ্যাকাডেমিক ক্যালেন্ডার অনুমোদন করা হয়। তাছাড়া সভায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের অ্যাকাডেমিক কার্যাবলীর বিস্তারিত রিপোর্ট উপস্থাপন করা হয়। সিন্ডিকেট সদস্যগণ উক্ত রিপোর্ট এর জন্য প্রত্যেক বিভাগকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এছাড়া সভায় ২০১৯ সালের জার্নাল প্রকাশের বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। সভায় সিন্ডিকেট সদস্যগণ বিশ্ববিদ্যালয়ে সুষ্ঠুভাবে প্রশাসনিক ও অ্যাকাডেমিক কর্মকাণ্ড পরিচালনার জন্য সন্তোষ প্রকাশ করেন।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড