• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধ্রুবতারার সাংগঠনিক সম্পাদক হলেন মানারাতের তুষার

  এমআইইউ প্রতিনিধি

১১ ডিসেম্বর ২০১৯, ০৯:২৭
মানারাত
তানভীর আনজুম তুষার (ছবি : সম্পাদিত)

জাতীয় যুব পুরস্কারপ্রাপ্ত শ্রেষ্ঠ যুব সংগঠন ‘ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের’ ন্যাশনাল ইয়ুথ কংগ্রেসে দ্বিতীয়বারের মতো সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হলেন তরুণ সংগঠক ও মানবাধিকার কর্মী এবং মানারাত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তানভীর আনজুম তুষার।

সোমবার (৯ ডিসেম্বর) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে ধ্রুবতারার আয়োজিত ন্যাশনাল ইয়ুথ কংগ্রেসে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হন তিনি।

২০১২ সাল থেকে তানভীর আনজুম তুষার দেশের আর্থসামাজিক উন্নয়ন অগ্রগতি ও মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছেন। দীর্ঘ সাত বছরের তার এই সামাজিক কর্মকাণ্ডের স্বীকৃতিস্বরূপ বিচারপতি সৈয়দ মাহবুব মোর্শেদ স্মৃতি পদক, বিজয় ফাউন্ডেশন থেকে সেরা সংগঠক ২০১৬, বাংলাদেশ ব্লাড ডোনার্স ফোরাম থেকে দেশসেরা স্বেচ্ছাসেবক পদকে ভূষিত হয়েছেন তিনি।

শান্তির পথে তারুণ্যের অংশীদারিত্ব বাড়াতে অগ্রগতির মশাল হাতে তারুণ্যের প্রতিনিধি হয়ে মানবতার কল্যাণে আমৃত্যু কাজ করে যাওয়ার প্রত্যয় নিয়ে গড়তে চান আগামীর সোনার বাংলা। তার এই কাজে সহযোগিতা এবং সবসময় পাশে যারা প্রেরণা যুগিয়েছেন তাদের সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন; বিশেষভাবে ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক অমিয় প্রাপণ চক্রবর্তীকে স্মরণ করে আগামী দিনে সকলের সহযোগিতা কামনা করেন।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড