• বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৬  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বন্ধুমঞ্চের আহ্বায়ক কমিটি ঘোষণা

  ক্যাম্পাস ডেস্ক

০৯ ডিসেম্বর ২০১৯, ২২:৫৬
বন্ধুমঞ্চ
ছবি : সম্পাদিত

বন্ধুমঞ্চ কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার (৯ ডিসেম্বর) বিকেলে ২৩ সদস্য বিশিষ্ট এই আহ্বায়ক কমিটি ঘোষণা করেন দৈনিক অধিকার পত্রিকার সম্পাদক তাজবীর হোসাইন সজীব এবং সহযোগী সম্পাদক গোলাম মোহাম্মদ যাকারিয়া। 

বন্ধুমঞ্চ আহ্বায়ক কমিটির আহ্বায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন রেহেনা আক্তার রেখা। এই কমিটির সদস্য হিসেবে রয়েছেন- ঢাকা কলেজের মাহমুদুল হাসান, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আহমেদ ইউসুফ, জাককানইবির মহসিনা সরকার, বুটেক্সের শাকিল আহমেদ সাগর, ডুয়েটের মাহমুদুল হাসান রাজ।

এছাড়াও রয়েছেন- গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) মোহাম্মদ রনি খাঁ, হাবিপ্রবির উজ্জ্বল বিশ্বাস, স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের খাদিজা আক্তার স্বপ্না, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আরিফুল ইসলাম আরিফ, বেরোবির আবু সাঈদ জনি, চুয়েটের আতাহার মাসুম তারিফ, রংপুর সরকারি মেডিকেল কলেজের সাব্বির হাসান রাব্বি, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) মো. নুরুজ্জামান খান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) জয়নুল হক।

আহ্বায়ক কমিটিতে আরও রয়েছেন- চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) মাহবুব এ রহমান, সরকারি তিতুমীর কলেজের মামুন সোহাগ, মানারাত বিশ্ববিদ্যালয়ের আসমাউল মুত্তাকিন, বিইউপির ফারহান আহমেদ, ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এম. এইচ. কবীর, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) শাহীন সরদার, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) আকাশ বাসফোর এবং গ্রিন ইউনিভার্সিটির ইমাম হাসান তানিন।

এ প্রসঙ্গে কুবির আহমেদ ইউসুফ জানান, ‘বন্ধুমঞ্চ একটি শিক্ষার্থী বান্ধব প্লাটফর্ম। সংগঠনটি ইতোমধ্যেই শিক্ষার্থীদের মনে আলাদাভাবে জায়গা করে নিয়েছে। ভবিষ্যতে বন্ধুমঞ্চ দেশের সর্বস্তরের শিক্ষার্থীদের যে কোনো প্রয়োজনে পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাওয়ার জন্য প্রস্তুতি গ্রহণ করেছে। আশা করছি, আহ্বায়ক কমিটির মাধ্যমে এই কাজে নতুন দিগন্তের সৃষ্টি করবে।’

উল্লেখ্য, ‘বন্ধুমঞ্চ’ দৈনিক অধিকার পত্রিকার একটি অঙ্গ সহযোগী স্বতন্ত্র সংগঠন। এছাড়াও বন্ধুমঞ্চের সার্বিক সহযোগিতায় থাকছে দৈনিক অধিকার।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড