• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বশেমুরবিপ্রবিতে র‍্যাগ ডে কালার ফেস্ট চলছে

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি

২১ নভেম্বর ২০১৯, ১৫:০৭
র‍্যাগ ডে
বশেমুরবিপ্রবিতে পালিত হচ্ছে র‍্যাগ ডে (ছবি : সম্পাদিত)

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের দুই দিনব্যাপী র‍্যাগ ডে উৎসব বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকাল থেকে শুরু হয়েছে এবং চলবে শুক্রবার (২২ নভেম্বর) পর্যন্ত।

এবারের র‍্যাগ ডে উৎসবের নামকরণ করা হয়েছে ‘প্রোজ্জ্বল ১৫’। র‍্যাগ ডে উৎসব আয়োজনে প্রতি বিভাগ থেকে একজন প্রতিনিধি নির্বাচন করে ২০ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

র‍্যাগ ডে আহ্বায়ক কমিটি সদস্য নিয়াজ মাহমুদ বলেন, ‘দুই দিনব্যাপী র‍্যাগ ডে উৎসবের প্রথম দিন বৃহস্পতিবার সকাল ১০টায় কালার ফেস্টের মাধ্যমে র‍্যাগ ডে উৎসব শুরু হবে। কালার ফেস্ট চলবে বেলা ৩টা পর্যন্ত।’

তিনি আরও জানান, ‘বিকাল ৩টায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হবে, উক্ত আলোচনা সভায় উপস্থিত থাকবে ভারপ্রাপ্ত উপাচার্য ড. মো. শাজাহান।’ এরপর সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলেও জানান তিনি।

দুই দিনব্যাপী এ অনুষ্ঠানের প্রধান আকর্ষণ আগামীকাল শুক্রবার আর্বোভাইরাস ও আভাস ব্যান্ডের অংশগ্রহণে জমকালো সাংস্কৃতিক সন্ধ্যা।

এ দিকে, ‘প্রোজ্জ্বল ১৫’ র‍্যাগ ডে উপলক্ষে ক্যাম্পাস জুড়ে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। র‍্যাগ ডে উৎসবকে ঘিরে বিশ্ববিদ্যালয়ে চলছে নানা আয়োজন।

অন্যদিকে বিশ্ববিদ্যালয় প্রশাসনের প্রক্টর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সবাইকে সংযতভাবে উৎসব পালনের আহ্বান জানানো হয়।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড