• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুবলীগের ৭ম কংগ্রেস উপকমিটিতে বাঙলা কলেজের ১১ ছাত্রনেতা

  জিবিসি প্রতিনিধি

২১ নভেম্বর ২০১৯, ১৩:৩১
বাঙলা কলেজ
সরকারি বাঙলা কলেজ (ছবি : দৈনিক অধিকার)

আগামী ২৩ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সপ্তম কংগ্রেস। এটিকে সফল করার লক্ষ্যে ইতোমধ্যেই গঠন করা হয়েছে কয়েকটি উপকমিটি। এই পর্যন্ত পাওয়া তথ্যমতে, উপকমিটিতে স্থান করে নিয়েছে ঐতিহ্যবাহী সরকারি বাঙলা কলেজের প্রায় এগারো জন সাবেক ছাত্রনেতা।

তাদের মধ্যে- সাইফুল ইসলাম খান রায়হান, সাবেক সভাপতি, বাঙলা কলেজ ছাত্রলীগ (শৃঙ্খলা উপকমিটির সদস্য নির্বাচিত হয়েছেন), রুবেল হাওলাদার, সাবেক সাধারণ সম্পাদক, বাঙলা কলেজ ছাত্রলীগ (নির্বাচিত হয়েছেন শৃঙ্খলা উপকমিটির সদস্য), এইচ. এম জাহিদ মাহমুদ, সাবেক সভাপতি, বাঙলা কলেজ ছাত্রলীগ (মঞ্চ ও খাদ্য উপকমিটির সদস্য নির্বাচিত হয়েছেন)।

মুজিবুর রহমান অনিক, সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি, বাঙলা কলেজ ছাত্রলীগ (নির্বাচিত হয়েছেন শৃঙ্খলা উপকমিটির সদস্য), গাজী রহাত, সাবেক সহসভাপতি,বাঙলা কলেজ ছাত্রলীগ, তিনি কেন্দ্রীয় যুবলীগের বর্তমান সদস্য (প্রচার ও প্রকাশনা উপকমিটির দায়িত্ব পেয়েছেন)।

আবু সাইদ রাজু, সাবেক সহসম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ (সাজসজ্জা উপকমিটির সদস্য নির্বাচিত হয়েছেন), জহিরুল ইসলাম শিশির, সাবেক সাধারণ সম্পাদক, পিএকে হল ছাত্রলীগ, সরকারি বাঙলা কলেজ (শৃঙ্খলা উপকমিটির সদস্য নির্বাচিত হয়েছেন)।

গোলাম রাব্বি, সাবেক সহসম্পাক, বাঙলা কলেজ ছাত্রলীগ (নির্বাচিত হয়েছেন শৃঙ্খলা উপকমিটির সদস্য), শাহ জয়, সাবেক সহসভাপতি, বাঙলা কলেজ ছাত্রলীগ (শৃঙ্খলা উপকমিটির সদস্য নির্বাচিত হয়েছেন)।

সুমন হাওলাদার, সাবেক সাংগঠনিক সম্পাদক, বাঙলা কলেজ ছাত্রলীগ (খাদ্য উপকমিটির সদস্য নির্বাচিত হয়েছেন), মফিজুল ইসলাম, সাবেক ছাত্রনেতা, বাঙলা কলেজ ছাত্রলীগ (শৃঙ্খলা উপকমিটির সদস্য নির্বাচিত হয়েছেন)।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড