• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাল থেকে মাভাবিপ্রবিতে ৩ দিনব্যাপী র‍্যাগ ডে শুরু

  মাভাবিপ্রবি প্রতিনিধি

১৮ নভেম্বর ২০১৯, ১৩:৫৮
মাভাবিপ্রবি
মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) দ্বাদশ ব্যাচের তিন দিনব্যাপী র‍্যাগ ডে উৎসব আগামীকাল (১৯ নভেম্বর) থেকে শুরু হয়ে চলবে বৃহস্পতিবার (২১ নভেম্বর) পর্যন্ত। এবারের র‍্যাগ উৎসবের নাম নির্ধারণ করা হয়েছে ‘বৃত্ত ১২’।

এ দিকে র‍্যাগ ডে উৎসব আয়োজনে ২৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে বিশ্ববিদ্যালয়ের ইএসআরএম বিভাগের শিক্ষার্থী দেওয়ান মাহবুবুর রহমানকে আহ্বায়ক এবং রসায়ন বিভাগের শিক্ষার্থী নাজমুল হাসানকে সদস্য সচিব করে হয়েছে বলে জানা গেছে।

র‍্যাগ ডে উদযাপন বিষয়ে আহ্বায়ক দেওয়ান মাহবুবুর রহমান বলেন, তিন দিনব্যাপী র‍্যাগ ডে উৎসবের প্রথম দিন মঙ্গলবার (১৯ নভেম্বর) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলাউদ্দিন র‍্যাগ ডে উদ্বোধন করবেন।

ওইদিন সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ফানুস উৎসবের আয়োজন করা হয়েছে। এছাড়া র‌্যাগ ডে উৎসবের দ্বিতীয় দিন বুধবার (২০ নভেম্বর) বিকালে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে সব বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে নাটিকা, স্টেজ পারফরমেন্স, নৃত্য, গান পরিবেশন করার কথা রয়েছে। অনুষ্ঠানের শেষ দিন বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকাল ১১টা থেকে আনপ্লাগড মিউজিক কনসার্টের আয়োজন করা হয়েছে।

তবে বুধবার সাংস্কৃতিক সন্ধ্যা এবং বৃহস্পতিবার অন্বেষণ, সিএনভি এবং নেমেসিস ব্যান্ডের কনসার্ট হলো তিন দিনব্যাপী র‍্যাগ ডে উৎসবের প্রধান আকর্ষণ।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড