• সোমবার, ২০ জানুয়ারি ২০২০, ৭ মাঘ ১৪২৭  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাহানারা লতিফ মহিলা কলেজের রজতজয়ন্তী উদযাপিত

  বশেফমুবিপ্রবি প্রতিনিধি

১৮ নভেম্বর ২০১৯, ০৯:২১
রজতজয়ন্তী
সাবেক পাট ও বস্ত্রপ্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি ও বশেফমুবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ (ছবি : সংগৃহীত)

জামালপুরের মেলান্দহের জাহানারা লতিফ মহিলা কলেজের রজতজয়ন্তী অনুষ্ঠান উদযাপিত হয়েছে। রবিবার (১৭ নভেম্বর) অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম, এমপি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২ কোটি শিক্ষার্থীর মায়ের কাছে মোবাইলে উপবৃত্তি পাঠাচ্ছে। সন্ত্রাস, মাদক ও দুর্নীতিবাজদের ঘৃণা করবে। নিজেদের লেখাপড়ার মাধ্যমে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।

জাহানারার লতিফ মহিলা কলেজের গভর্নিং বডির প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- দেশের ১০ম পাবলিক বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মেলান্দহের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দীন আহমেদ, ময়মনসিংহ বিভাগের একমাত্র প্রাইভেট বিশ্ববিদ্যালয়, জামালপুরের শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো. কামাল উদ্দীন আহমদ, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মুহাম্মাদ বাকী বিল্লাহ, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফারুক আহাম্মেদ চৌধুরী, মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. কামরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সদস্য হাজী দিদার পাশা প্রমুখ।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড