• সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

উপাচার্যকে হুমকির অভিযোগে ৭ আন্দোলনকারীর বিরুদ্ধে জিডি

  জাবি প্রতিনিধি

১৪ নভেম্বর ২০১৯, ০৮:৩৫
জাবি
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (ছবি : দৈনিক অধিকার)

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলামের অফিস কক্ষে বিনা অনুমতিতে প্রবেশ করে তাকে অকথ্য ভাষায় গালাগালসহ শারীরিকভাবে লাঞ্ছিত করার হুমকি দেওয়ার অভিযোগ এনে সাত আন্দোলনকারীর নামে সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বুধবার (১৩ নভেম্বর) বিকালে বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহিন বাদী হয়ে রাতে আশুলিয়া থানায় সাধারণ ডায়েরিটি দায়ের করেন।

সাধারণ ডায়েরির অভিযোগ থেকে জানা যায়, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে আন্দোলনকারী শিক্ষার্থী নজির আমিন জয় ও মাহাথির মোহাম্মদের নেতৃত্বে আরও পাঁচ জন আন্দোলনকারী বিনা অনুমতিতে উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামের অফিস কক্ষে প্রবেশ করেন। পরে তারা উপাচার্যকে তার অফিস থেকে বের হয়ে যেতে বলেন অন্যথায় তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করার হুমকি দেন।

ছবি

সাধারণ ডায়েরি (ছবি : সংগৃহীত)

এ অভিযোগের প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নির্দেশে ক্যাম্পাসে সভা-সমাবেশ নিষিদ্ধ উপেক্ষা করে বন্ধের মধ্যে ক্যাম্পাসে এসে উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামকে হুমকি দেওয়ায় অভিযোগ এনে থানায় সাধারণ ডায়েরিটি দায়ের করেন বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহিন।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪, ০১৯০৭৪৮৪৮০০ 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড