• শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুক্তিযুদ্ধ মঞ্চ সিকৃবি শাখার নতুন কমিটি

  সিকৃবি প্রতিনিধি

১৩ নভেম্বর ২০১৯, ১৯:৫৫
সিকৃবি
মুক্তিযুদ্ধ মঞ্চ সিকৃবির নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে (সিকৃবি) মুক্তিযুদ্ধ মঞ্চের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন বায়োকেমিস্ট্রি ও কেমিস্ট্রি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী আশিকুর রহমান আশিক এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের শিক্ষার্থী তাহা শাবান রাজ। 

সোমবার (১১ নভেম্বর) মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক অধ্যাপক ড.আ.ক.ম জামাল উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে সিকৃবি শাখার এ কমিটির অনুমোদন দেওয়া হয়। বিজ্ঞপ্তিতে সদ্য অনুমোদন প্রাপ্ত নেতৃবৃন্দকে আগামী এক মাসের মধ্যে বিশ্ববিদ্যালয় শাখার পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয়। 

সিকৃবি শাখার নবনির্বাচিত সভাপতি আশিকুর রহমান আশিক বলেন, ‘মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস বজায় রাখতে এবং জাতির পিতা শেখ মুজিবুর রহমানের আদর্শে বাংলাদেশ গড়ার লক্ষে এই মুক্তিযুদ্ধ মঞ্চ। মুক্তিযুদ্ধ, মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার প্রজন্মকে এক সুতোয় গাঁথা ও মুক্তিযুদ্ধ মঞ্চ এর অন্যতম প্রধান লক্ষ্য।’

সিকৃবি শাখার নবনির্বাচিত সাধারণ সম্পাদক তাহা শাবান রাজ বলেন, ‘মুক্তিযুদ্ধের আদর্শকে ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনাকে তরুণ সমাজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে প্রতিফলিত করাই মুক্তিযুদ্ধ মঞ্চের মূল লক্ষ। তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, বিশ্ববিদ্যালয় প্রশাসন এবং  শিক্ষার্থীদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড