• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজিসিটিইউবিতে পার্সোনাল ডেভেলপমেন্ট বিষয়ক ওয়ার্কশপ

  বিজিসিটিইউবি প্রতিনিধি

১২ নভেম্বর ২০১৯, ১৮:১৫
ওয়ার্কশপ
বিজিসিটিইউবিতে অনুষ্ঠিত ওয়ার্কশপ (ছবি : দৈনিক অধিকার)

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের (বিজিসিটিইউবি) ব্যবসায় প্রশাসন অনুষদের উদ্যোগে ‘রিসেন্ট ট্রেন্ড ইন ব্র্যান্ডিং অ্যান্ড পার্সোনাল ডেভেলপমেন্ট’ বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ নভেম্বর) ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক রনজিত কুমার দের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি মিলনায়তনে ওয়ার্কশপটি অনুষ্ঠিত হয়।

উক্ত ওয়ার্কশপে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সরোজ কান্তি সিংহ হাজারী এবং কি-নোট স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন টেলিটক বাংলাদেশ লি. এর অ্যাসিসটেন্ট ম্যানেজার (এসএনডি) ও চট্টগ্রামের জোনাল ইনচার্জ মো. হাসনাইন চৌধুরী।

এতে আরও বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এ.এফ.এম আখতারুজ্জামান কায়সার, ব্যবসায় প্রশাসন অনুষদের সহযোগী অধ্যাপক ও কো-অর্ডিনেটর ড. মোহাম্মদ সরওয়ার উদ্দিন।

প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সরোজ কান্তি সিংহ হাজারী বলেন, ‘বিশ্বায়নের এই যুগে ব্যবসায়িক সাফল্যের জন্য ব্র্যান্ডিং হলো একটি গুরুত্বপূর্ণ বিষয়। আমরা যদি ব্যবসা সফল কোম্পানিসমূহের দিকে লক্ষ্য করি তাহলে দেখা যাবে ব্র্যান্ডিং কোম্পানিসমূহ-ই বাজারের নিয়ন্ত্রণ করছে। যেমন আপনারা দেখুন অ্যাপল, স্যামসাং, গুগল এই কোম্পানিসমূহ ব্র্যান্ডিংয়ের কারণে বিশ্বব্যাপী অর্থনৈতিক দিক দিয়ে বাজারে ভালো ব্যবসা করছে। তাই ব্যবসায় অনুষদের শিক্ষার্থীরা যখন কর্পোরেট হাউসগুলোতে কর্মক্ষেত্রে যোগদান করবে তখন বাজারে কোম্পানি ব্র্যান্ডিং কীভাবে করতে হয় এই ওয়ার্কশপের মাধ্যমে অনেক কিছুই জানতে পারবে। আপনারা বিশ্ববিদ্যালয়ের জ্ঞান আহরণের পাশাপাশি অন্যান্যা বিষয় সমূহের প্রতি জ্ঞান অর্জন ও কঠোর পরিশ্রমের মাধ্যমে একজন সফল উদ্যোক্তা হয়ে নতুন নতুন কোম্পানি গঠন করে ব্র্যান্ডিং জগতে প্রবেশ করে ব্যবসায়িক সফলতা অর্জন করতে পারবেন।’

ব্যবসায় প্রশাসন অনুষদের প্রভাষক ধীমান বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত এই ওয়ার্কশপে ব্যবসায় প্রশাসন অনুষদের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড