• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নর্থ সাউথে ‘ফলো ইয়র প্যাশন ৩.০’ অনুষ্ঠিত

  এনএসইউ প্রতিনিধি

২৮ অক্টোবর ২০১৯, ২২:২৯
নর্থ সাউথ ইউনিভার্সিটি
ক্যারিয়ার সেশনে বক্তব্য রাখছেন ইরেশ জাকের (ছবি : দৈনিক অধিকার)

রাজধানীর অন্যতম বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ সাউথ ইউনিভার্সিটিতে ‘ফলো ইয়র প্যাশন ৩.০’ শীর্ষক ক্যারিয়ার সেশন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৮ অক্টোবর) এনএসইউ এমবিএ ক্লাবের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের ৮০১ নম্বর অডিটোরিয়ামে এই সেমিনারের আয়োজন করা হয়।

নর্থ সাউথ ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান বেনজির আহমেদের সভাপতিত্বে পরিচালিত এ সেশনে বিশ্ববিদ্যালয়ের লেকচারার ববি হাজ্জাজ, এশিয়াটিক ৩৬০ এর ম্যানেজিং ডিরেক্টর ইরেশ জাকের, শাশা ডেনিমস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর শামস মাহমুদ, এনচ্যান্টেড ইভেন্ট অ্যান্ড প্রিন্ট এর প্রতিষ্ঠাতা সুশান খান মইন এবং অভিনেতা এফ এস নাইম প্রমুখ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

সুশান খান মইন বলেন, ‘যে কোনো সেক্টরে সফল হবার জন্য প্যাশন এবং হার্ড ওয়ার্কের বিকল্প নেই।’ এ সময় তিনি তাঁর উদ্যোক্তা জীবনের বিভিন্ন উল্লেখযোগ্য ঘটনা আলোচনা করেন।

বক্তব্যে এফ এস নাইম বলেন, ‘প্রত্যেকে মানুষেরই কিছু প্যাশন আছে, অনেকেই সেটি শনাক্ত করতে পারেন না। নিজের প্যাশনকে ভালোভাবে জানতে হবে এবং হার্ড ওয়ার্ক করতে হবে।’

ইরেশ জাকের বলেন, ‘আপনি কী করছেন, কেনো করছেন, কতক্ষণ ধরে করছেন তা প্রতিমুহূর্তে ভাবতে হবে। কারণ লক্ষ্য নির্ধারণ অত্যন্ত গুরুত্বপূর্ণ।’

এছাড়াও শিক্ষার্থীদের ক্যারিয়ার সম্পর্কিত বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তাঁরা। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ডিপার্টমেন্টের শিক্ষকবৃন্দ এবং বিপুল সংখ্যক শিক্ষার্থী এ সেশনে অংশগ্রহণ করে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড