• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভদ্রঘাট শামছুন মহসীন উচ্চ বিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপিত

  এসপিআই প্রতিনিধি

১৬ ডিসেম্বর ২০১৮, ২২:৩২
র‍্যালি
বিজয় দিবসের র‍্যালি (ছবি : সংগৃহীত)

নানা আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপন করেছে সিরাজগঞ্জের ভদ্রঘাট শামছুন মহসীন উচ্চ বিদ্যালয়। রবিবার (১৬ ডিসেম্বর) দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ভদ্রঘাট শামছুন মহসীন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জীবন কুমার সাহা, কামারখন্দ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক এবং বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কাছিদা খাতুন, কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মো. আব্দুর রহমান, মো. ইমদাদুল হক দুলু প্রমুখ।

এছাড়াও বিদ্যালয়ের সকল শিক্ষক, ম্যানেজিং কমিটি, পিটিএ কমিটির সদস্য এবং অত্র বিদ্যালয়ের সকল শ্রেণির শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

দিবসটিকে কেন্দ্র করে শহীদ স্মরণে ১ মিনিট নীরবতা পালন, শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধাঞ্জলি, বর্ণাঢ্য রালি, মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা, রচনা প্রতিযোগিতা, কুইজ প্রতিযোগিতা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. মালেক সেখ জানান, ১৯৭১ সালের এই দিনে আমাদের দেশ স্বাধীন হয়। তরুণ প্রজন্মের শিক্ষার্থীদের মাঝে মুক্তিযুদ্ধের চেতনা তুলে ধরতে হবে। তাই নানা আয়োজনে দিবসটি পালিত হলো।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জীবন কুমার সাহা জানান, ১৬ই ডিসেম্বর বাঙালি জাতির জীবনে এক স্মরণীয় দিন। তাদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জানিয়ে আজকে নানা আয়োজনে দিবসটি পালিত করা হলো।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড