• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবি শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবি

  ইবি প্রতিনিধি

২২ আগস্ট ২০২৩, ২০:৩২
ইবি শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সভাপতি প্রয়াত নওরীন নুসরাত স্নিগ্ধা'র রহস্যজনক মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (২২ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালের সামনে ডিবেটিং সোসাইটির আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ডিবেটিং সোসাইটির সাধারণ সম্পাদক নাজমুস সাকিবের সঞ্চালনায় শাপলা ফোরামের সভাপতি ও ডিবেটিং সোসাইটির মডারেটর অধ্যাপক ড. মামুনুর রহমান, শাপলা ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মাহবুবর রহমান, ডিবেটিং সোসাইটির সাবেক সহকারী মডারেটর ও ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন জাহিদ এবং ডিবেটিং সোসাইটি সহকারী মডারেটর আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক সাহিদা আখতার আশা এবং ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক এস এম শোয়েবসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল ডিবেটিং সোসাইটির নেতৃবৃন্দসহ প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

এসময় বক্তরা নওরীন নুসরাত স্নিগ্ধা'র রহস্যজনক মৃত্যুর সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচারের দাবি জানিয়ে বলেন, হত্যা বা আত্মহত্যা যেটায় হোক সেটি উন্মোচনের দাবি জানান।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড