• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউজিসি চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ায় ড. মুহাম্মদ আলমগীরকে সুবিপ্রবি উপাচার্যে শুভেচ্ছা

  সুবিপ্রবি প্রতিনিধি

১৮ আগস্ট ২০২৩, ১৩:১৫
ইউজিসি চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ায় ড. মুহাম্মদ আলমগীরকে সুবিপ্রবি উপাচার্যে শুভেচ্ছা

বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহ শারীরিক অসুস্থতাজনিত কারণে বিদেশ গমনে কমিশনের জ্যেষ্ঠ সদস্য অধ্যাপক ড. মুহাম্মদ আলমগীরকে চেয়ারম্যানের (অতিরিক্ত) দায়িত্ব দেওয়া হয়েছে।

এ দিকে অধ্যাপক ড. মুহাম্মদ আলমগীরকে আনন্দ নন্দিত অভিনন্দন ও পুষ্পিত শুভেচ্ছা জানিয়েছেন সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (সুবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মো. আবু নঈম শেখ।

ইউজিসির চেয়ারম্যানের (অতিরিক্ত) দায়িত্ব পাওয়ায় অধ্যাপক ড. মুহাম্মদ আলমগীরকে আমার ব্যক্তিগত এবং সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন প্রকাশ করছি। তার দৃঢ় নেতৃত্ব এবং আন্তরিকতায় বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) এগিয়ে যাচ্ছে।

তিনি সদস্য হিসেবে অত্যন্ত দক্ষতার সঙ্গে প্রথম মেয়াদে ইউজিসির গুরুত্বপূর্ণ বিভাগের দায়িত্ব পালন করেছেন। দ্বিতীয় মেয়াদেও তার দক্ষতা ও অভিজ্ঞতা দিয়ে দেশের উচ্চশিক্ষায় গুণগত পরিবর্তন করবে বলে আমার বিশ্বাস।

আজ বৃহস্পতিবার (১৭ আগস্ট) ইউজিসির সচিব ড. ফেরদৌস জামান স্বাক্ষরিত এক অফিস আদেশে বলা হয়, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের মাননীয় চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ শারীরিক অসুস্থতাজনিত কারণে জরুরি। চিকিৎসার জন্য আগামী ২০-০৮-২০২৩ হতে ০৩-১১-২০২৩ তারিখ পর্যন্ত মোট ৭৬ (ছিয়াত্তর) দিন অস্ট্রেলিয়ায় অবস্থান করবেন। চেয়ারম্যান মহোদয়ের বিদেশে অবস্থানকালে কমিশনের সম্মানিত সদস্য প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে মাননীয় চেয়ারম্যান এর দায়িত্ব পালন করবেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড