• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবির তরুণ কলাম লেখক ফোরামের সভাপতি আকাশ, সম্পাদক সানি

  ইবি প্রতিনিধি

১৭ আগস্ট ২০২৩, ১৩:০১
ইবির তরুণ কলাম লেখক ফোরামের সভাপতি আকাশ, সম্পাদক সানি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম শাখার ২০২৩-২৪ কার্যবর্ষের সভাপতি আবু তালহা আকাশ ও সাধারণ সম্পাদক খায়রুজ্জামান খান (সানি)।

আজ বৃহস্পতিবার (১৭ আগস্ট) সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহদী হাসান মজুমদার এবং সাধারণ সম্পাদক এস এ এইচ ওয়ালি উল্লাহ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়।

নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী ৭ কার্য দিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

নব নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক খায়রুজ্জামান খান (সানি) বলেন, আমাকে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত করায় কেন্দ্রীয় নির্বাহী পর্ষদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

তিনি আরও বলেন, আশা করছি, সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা ও সহযোগিতায় সৃষ্টিশীল লেখক এবং পর পর চারবারের বর্ষসেরা শাখা হওয়ার গৌরব অর্জনের ধারাবাহিকতা বজায় রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারবো।

সভাপতি আবু তালহা আকাশ বলেন, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখায় আমাকে সভাপতি মনোনীত করায় কেন্দ্রীয় নির্বাহী পর্ষদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। পরপর চারবারের বর্ষসেরা শাখা নির্বাচিত হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা।

তিনি আরও বলেন, এই ধারাবাহিকতা বজায় রেখে নিজেদেরকে ছাড়িয়ে যাওয়াই আমাদের লক্ষ্য। সকলের ঐকান্তিক প্রচেষ্টা ও সহযোগিতার মাধ্যমে আমরা তা অর্জন করতে পারবো বলে আশা রাখি।

উল্লেখ্য, 'সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়' এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৮ সালের ২৩ জুলাই যাত্রা শুরু করে সংগঠনটি। তরুণ লেখকদের পরামর্শ দেওয়া, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করা সহ লেখালেখি বিষয়ক সভা, সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড