• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

জন্মদিনে প্রবীণ নিবাসে শেকৃবি ছাত্রলীগ নেতা পরশ

  নিজস্ব প্রতিবেদক

১৩ আগস্ট ২০২৩, ১৩:৫৯
জন্মদিনে প্রবীণ নিবাসে শেকৃবি ছাত্রলীগ নেতা পরশ

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক জামিউল আলম পরশ তার জন্মদিনে গত শুক্রবার (১১ আগস্ট) প্রবীণ নিবাস আগারগাঁও-এ প্রবীণ বাবা-মায়েদের সাথে দেখা করেন এবং খাবার বিতরণ করেন।

এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া প্রার্থনা ও নিজের জন্য দোয়া কামনা করেন। এছাড়াও তিনি শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ফলজ, ঔষধি ও বনজ এই তিন প্রজাতির কিছু বৃক্ষরোপণ করেন।

জামিউল আলম পরশ দুর্নিবার ৭৬ ব্যাচের একজন শিক্ষার্থী। কৃষি অনুষদ থেকে তিনি স্নাতক সম্পন্ন করেছেন। তার এমন ব্যতিক্রম জন্মদিন পালন প্রসঙ্গে তিনি বলেন, পরিবার পরিজন ছেড়ে প্রবীণ নিবাসে যারা বসবাস করেন তাদের সাথে সময় পার করা নিশ্চয় অনেক আনন্দের কেননা তারা মানুষের সান্নিধ্য পেতে চাই গল্প করতে চাই।

তিনি আরও বলেন, আমি তাদের সাথে সুন্দর সময় অতিবাহিত করতে পেরে আনন্দিত। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেখানো পথ অনুসরণ করে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছি। আমাদের পরিবেশের জন্য বৃক্ষ অতীব গুরুত্বপূর্ণ বিষয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড