• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

টানা চতুর্থ দিনের মতো কুবিতে সংবাদকর্মীদের অবস্থান কর্মসূচি 

  কুবি প্রতিনিধি

০৯ আগস্ট ২০২৩, ১৭:১৬
টানা চতুর্থ দিনের মতো কুবিতে সংবাদকর্মীদের অবস্থান কর্মসূচি 

সংবাদ প্রকাশের জেরে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি ও ইংরেজি বিভাগের স্নাতকোত্তর শিক্ষার্থী ইকবাল মনোয়ারকে আইন বহির্ভূত বহিষ্কার প্রত্যাহারের দাবিতে চতুর্থ দিনের মতো অবস্থান কর্মসূচি পালন করেছে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকবৃন্দ।

আজ বুধবার (৯ আগস্ট) বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে অবস্থান করেন তারা।

অবস্থান কর্মসূচিতে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি মুহা. মহিউদ্দিন মাহি এবং সাধারণ সম্পাদক আহমেদ ইউসুফ আকাশের নেতৃত্বে উপস্থিত ছিলেন- দৈনিক শেয়ার বীজের প্রতিনিধি শাহীন আলম, দৈনিক ইনকিলাবের প্রতিনিধি মো. হাবিবুর রহমান, মানবজমিনের প্রতিনিধি সাঈদ হাসান, ভোরের ডাক প্রতিনিধি রকিবুল হাসান, দৈনিক নয়া দিগন্তের প্রতিনিধি মানসুর আলম, খোলা কাগজের প্রতিনিধি হাছিবুল ইসলাম সবুজ, আজকের দৈনিকের প্রতিনিধি তুষার ইমরান, চ্যানেল অনলাইনের প্রতিনিধি ফারিহা জাহান, ডাকঘরের প্রতিনিধি শাহিন ইয়াসার, রাইজিং বিডি প্রতিনিধি নাবিদ, অধিকার পত্রের প্রতিনিধি জাহিদ ও দৈনিক দর্পণের প্রতিনিধি মোহাম্মদ জুবায়ের হোসাইন।

প্রসঙ্গত, গত ৩১ জুলাই উপাচার্যের বক্তব্য নিয়ে সংবাদ প্রকাশ করায় ২ আগস্ট সাংবাদিক সমিতির অর্থ সম্পাদক ও যায়যায়দিনের প্রতিনিধি ইকবাল মনোয়ারকে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড