• শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সভাপতি রাব্বি, সাধারণ সম্পাদক মিরাজ

জবিস্থ ‘স্টেইজ ফর ইউথ ফাউন্ডেশন’ এর নতুন কমিটি গঠন

  নিজস্ব প্রতিবেদক

২৭ সেপ্টেম্বর ২০২২, ১৫:০০
জবিস্থ ‘স্টেইজ ফর ইউথ ফাউন্ডেশন’ এর নতুন কমিটি গঠন
জবিস্থ 'স্টেইজ ফর ইউথ ফাউন্ডেশন' এর সভাপতি মো. ফজলে রাব্বি ও সাধারণ সম্পাদক মো. মিরাজ হোসাইন (ফাইল ছবি)

মো. ফজলে রাব্বিকে সভাপতি এবং মো. মিরাজ হোসাইনকে সাধারণ সম্পাদক করে ‘স্টেজ ফর ইউথ ফাউন্ডেশন’ এর জবি (জগন্নাথ বিশ্ববিদ্যালয়) শাখার কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তির মাধ্যমে ২২ সদস্য বিশিষ্ট আংশিক কমিটিটি ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটির সভাপতি মো. ফজলে রাব্বি বলেন, তারুণ্যের তেজোদ্দীপ্ত প্রেরণায় উজ্জীবিত হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে এবং দেশরত্ন শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে স্টেজ ফর ইয়ুথ ফাউন্ডেশন জগন্নাথ বিশ্ববিদ্যালয় কাজ করে যাবে। তরুণ সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা, তথ্য প্রযুক্তি ও কারিগরি নির্ভর তরুণ সমাজ গঠন, আমাদের তারুণ্যের অহংকার সজীব ওয়াজেদ জয় এর ডিজিটাল বাংলাদেশের আধুনিক তরুণ সমাজ গড়তে স্টেজ ফর ইয়ুথ নবউদ্যোমে প্রয়াস চালিয়ে যাবে।

সদ্য দায়িত্ব পাওয়া সাধারণ সম্পাদক মো. মিরাজ হোসাইন বলেন, এই প্লাটফর্ম বঙ্গবন্ধুর সুমহান আদর্শে উজ্জীবিত তরুণ সমাজের। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে তারুণ্যের স্পৃহা জাগ্রত করে ডিজিটাল বাংলাদেশের একজন সুনাগরিক হিসেবে নিজেকে গড়ে তুলতে স্টেজ ফর ইয়ুথ কাজ করে যাবে। আমাদের তারুণ্যের অহংকার সজীব ওয়াজেদ জয় এর মেধা, জ্ঞান, ভিশন অনুশীলনে রূপান্তরের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে স্টেজ ফর ইয়ুথ ফাউন্ডেশন তার লক্ষ্যে এগিয়ে যাবে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ এবং দেশরত্ন শেখ হাসিনার ক্ষুধা, দারিদ্রমুক্ত, বমাদকমুক্ত বাংলাদেশ গঠনে স্টেজ ফর ইয়ুথ ফাউন্ডেশন প্রয়াস চালিয়ে যাবে।

উল্লেখ্য, বিজ্ঞপ্তিতে স্টেজ ফর ইউথ ফাউন্ডেশনের গঠনতন্ত্রের অনুচ্ছেদ ১১(ক) অনুযায়ী এক বছর মেয়াদী জগন্নাথ বিশ্ববিদ্যালয় এই কমিটি ঘোষণা করা হয়। এরপর আগামী এক মাসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তরে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড