• শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পথচারীদের মাঝে কেএনজিসি ছাত্রলীগের ইফতার বিতরণ

  কেএনজিসি প্রতিনিধি

০৪ মে ২০২১, ০৯:২৮
ইফতার বিতরণ
রমজান উপলক্ষে পথচারী, দুস্থ ও দিনমজুরদের মাঝে ইফতার বিতরণ করেছে কেএনজিসি ছাত্রলীগ। ছবি : দৈনিক অধিকার

পবিত্র মাহে রমজান উপলক্ষে পথচারী, দুস্থ ও দিনমজুরদের মাঝে ইফতার বিতরণ করেছে কবি নজরুল সরকারি কলেজ (কেএনজিসি) ছাত্রলীগ।

সোমবার (৩ মে) বিকাল ৫টার দিকে কবি নজরুল সরকারি কলেজ গেট, লক্ষ্মীবাজার ও সদরঘাটের আশপাশের এলাকায় এই ইফতার বিতরণ করা হয়। এ সময় প্রায় পাঁচ শতাধিক অসহায় ও দুস্থ, রিকশাচালক, দিনমজুর ও পথশিশুদের মাঝে ইফতার বিতরণ করেন কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগ নেতা ইয়াসিন আল অনিক।

বিষয়টিতে কবি নজরুল কলেজ ছাত্রলীগ নেতা ইয়াসিন আল অনিক বলেন, প্রতি বছর ক্যাম্পাসে বড় পরিসরে ইফতারে আয়োজন করি, কিন্তু এ বছর পরিস্থিতি ভিন্ন। এ অবস্থায় জমায়েত করে ইফতারের আয়োজন সম্ভব নয়। এ কারণে ছাত্রলীগের কেন্দ্রীয় নিদর্শনায় ইফতার তৈরি করে ক্যাম্পাস ও আশপাশের অসচ্ছল মানুষের মাঝে বিতরণ উদ্যোগে নিয়েছি।

তিনি বলেন, ‘মানুষ মানুষের জন্য’- এই কথাটি আমি মনেপ্রাণে বিশ্বাস করি, যার কারণে আমি সবসময়ই আমার সাধ্যমতো মানুষের জন্য কাজ করতে পছন্দ করি। বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্ব আস্থা রেখে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা মেনে আমি আমার কর্মকাণ্ডের মাধ্যমে এগিয়ে যেতে চাই।

আরও পড়ুন : এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের বেতন-বোনাস ছাড়

এ ব্যাপারে কেএনজিসি মসজিদের ইমাম মাওলানা মো. জামাল উদ্দিন বলেন, বৈশ্বিক দুর্যোগ করোনা ভাইরাসের সংক্রমণের প্রথম থেকেই ছাত্রলীগ নেতা ইয়াসিন আল অনিক তার নিজ উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। প্রথম রোজা থেকেই নিজ উদ্যোগে মসজিদে ইফতারের ব্যবস্থা করেছেন। আমরা তার সুন্দর উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি।

ওডি/আইএইচএন

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড