• মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাককানইবি প্রেসক্লাবের নেতৃত্বে মারুফ-বায়েজিদ

  জাককানইবি প্রতিনিধি

০২ মার্চ ২০২১, ১০:২১
জাককানইবি
জাককানইবি প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক। ছবি : দৈনিক অধিকার

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের (জাককানইবি প্রেসক্লাব) ২০২১ সালের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার বিভাগের শিক্ষার্থী হাবিবুল্লাহ বেলালি মারুফ। এছাড়া সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের বায়েজিদ হাসান।

সোমবার (১ মার্চ) দুপুরে সংগঠনটির এক বিবৃতির মাধ্যমে নির্বাচিত ওই কমিটি ঘোষণা করা হয়।

নব নির্বাচিত কমিটির অন্যদের মধ্যে সহ সভাপতি নির্বাচিত হয়েছেন তিতলি দাস, যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন আশিক আরেফীন, সাংগঠনিক সম্পাদক সিফাত শাহরিয়ার প্রিয়ান, অর্থ সম্পাদক মোস্তাফিজুর রহমান, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হয়েছেন জিহাদুজ্জামান জিসান।

এছাড়া কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন, সরকার আব্দুল্লাহ তুহিন, নিহার সরকার অংকুর, ফজলুল হক পাভেল, ওয়াহিদুল ইসলাম, মো. আশিকুর রহমান, আজিজুল হাকিম পাভেল, আজিজুল ইসলাম, সাদিয়া আফরোজ ত্বন্নি, নবাব মো. শওকত জাহান। ১৭ সদস্যের কমিটির একটি পদ শূন্য রাখা হয়েছে যা পরবর্তীতে যুক্ত করা হবে।

এ দিকে, কমিটিতে সহযোগী সদস্য হিসেবে রয়েছেন, তানভীর আহমেদ, শাকিল বাবু, রোকন বাপ্পী, শর্মিষ্ঠা ভট্টাচার্য্য ও মো. ইমরান হোসেন।

আরও পড়ুন : ঢাবির সাত শিক্ষার্থী স্থায়ী বহিষ্কার

সংগঠনের সদ্যবিদায়ী কমিটির সভাপতি সরকার আবদুল্লাহ তুহিন ও সাধারণ সম্পাদক নিহার সরকার অংকুর নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড