• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় ফলদ বৃক্ষমেলার উদ্বোধন

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

২৭ আগস্ট ২০১৯, ১৮:১৫
বৃক্ষমেলা
কুলাউড়া বঙ্গবন্ধু উদ্যানে তিন দিনব্যাপী ফলদ বৃক্ষমেলার উদ্বোধন (ছবি : দৈনিক অধিকার)

মৌলভীবাজারের কুলাউড়া কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় কুলাউড়া বঙ্গবন্ধু উদ্যানে তিন দিনব্যাপী ফলদ বৃক্ষমেলার উদ্বোধন করা হয়েছে। 

মঙ্গলবার (২৭ আগস্ট) উপজেলা কৃষি কর্মকর্তা জগলুল হায়দারের পরিচালনায় অনুষ্ঠিত মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি, কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন- উপজেলা খাদ্য কর্মকর্তা আব্দুন নুর, সমাজসেবা কর্মকর্তা নুরুল মাহমুদ ভুইয়া, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিন, পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহানারা পারভীন, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সহকারী রেঞ্জ কর্মকর্তা রিয়াজ আহমদ, উপজেলা কৃষি পুনর্বাসন বাস্তবায়ন কমিটির সদস্য হোসেন মনসুর।

উদ্বোধনের পূর্বে এক র‌্যালি শহর প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান কৃষকদের মধ্যে লেবু, মালটা ও কমলাসহ ১০টি করে ফলদ গাছের চারা বিতরণ ও তিন দিনব্যাপী বৃক্ষমেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন। 

অনুষ্ঠানে উপজেলা কৃষি বিভাগের কর্মকর্তা-কর্মচারী, উপজেলা কৃষকলীগ সম্পাদক ফুয়াদ আলম চৌধুরী, সাংবাদিক শাহবান রশীদ চৌধুরী অনি ও বিভিন্ন ইউনিয়নের কৃষকরা উপস্থিত ছিলেন। 

ওডি/এএসএল

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড