• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আর মাত্র ২ দিন, ১০-১০ মেগা শপিং ফেস্টিভ্যালে দারুণ অফার

  অধিকার ডেস্ক

১৮ অক্টোবর ২০১৯, ১৮:৪৯
‘১০-১০ অনলাইন মেগা শপিং ফেস্টিভ্যাল
ছবি : সংগৃহীত

চলছে '১০-১০ অনলাইন মেগা শপিং ফেস্টিভ্যাল ২০১৯' । মেলাটি শুরু হয় ১০ই অক্টোবর এবং চলবে ২০ই অক্টোবর ২০১৯ পর্যন্ত । বাকি আর মাত্র দুইদিন, কেনাকাটা শুরু করুন আজই ।

দশ দিন ব্যাপি এই আয়োজনে মেলায় অংশগ্রহণকারী “দ্য মল লিমিটেড” এর পক্ষ থেকে থাকছে ভিন্ন ভিন্ন আকর্ষণীয় অফার। যা শুধুমাত্র পাচ্ছেন ‘দ্য মল লিমিটেড’ এর ওয়েবসাইটে ।

আপনিও জিতে নিতে পারেন এই আকর্ষণীয় অফার। ৩০০ টি ব্র্যান্ড ও ২০০০ এর ও বেশী প্রোডাক্ট এর উপর থাকছে ৬০ % পর্যন্ত ডিসকাউন্ট। এ ছাড়াও প্রতিদিন ভিন্ন ভিন্ন প্রোডাক্ট এর উপর ফ্ল্যাশ সেল থাকবে ৬ ঘণ্টা ধরে। শুধু তাই নয় অনেক অনেক প্রোডাক্টস থাকছে শুধুমাত্র ১০১০ টাকায়। অফার চলাকালীন সময় সারাদেশে পাচ্ছেন ফ্রি ডেলিভারি।

মেলার ১০ দিনে “দ্য মল লিমিটেড” থেকে সব চেয়ে বেশি যিনি কেনাকাটা করবেন, তার জন্যে থাকছে কক্সবাজারের বিলাসবহুল পাঁচতারকা হোটেল “লং বিচ হোটেল কক্সবাজার এ ৩ দিন ২ রাত থাকার সুযোগ।

এইসব ছাড়াও, ডিসকাউন্ট এর উপরে থাকছে আরও ডিসকাউন্ট! যেখানে দ্য মল লিমিটেড এর পক্ষ থেকে মাস্টারকার্ড এর ক্রেতারা পাচ্ছেন আরো ১০% ডিসকাউন্ট এবং বিকাশ পেমেন্টে পাচ্ছেন ১৫% ক্যাশব্যাক।

মাস্টারকার্ডের সর্বোচ্চ ক্রেতাদের মধ্যে ৩ জন জিতে নিতে পারেন ঢাকা -ব্যাংকক-ঢাকা, ঢাকা -সিঙ্গাপুর - ঢাকা এবং ঢাকা- কলকাতা- ঢাকা এর এয়ার টিকেট।

বিস্তারিত জানতে ভিজিট করুন-www.TheMallBD.com

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড