• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রিজেন্টের বিজনেস ক্লাসের টিকেটে বিশাল মূল্যছাড়

  অর্থ-বাণিজ্য ডেস্ক

০২ অক্টোবর ২০১৯, ১৭:৫৬
বিমান
রিজেন্ট এয়ারওয়েজের একটি বিমান (ছবি: সংগৃহীত)

বেসরকারি বিমান সংস্থা রিজেন্ট এয়ারওয়েজ বাংলাদেশের অন্যতম একটি সেরা প্রাইভেট এয়ারলাইন্স। যাত্রী পরিষেবা বিচারে এটি বাংলাদেশি সরকারি ও অন্য বেসরকারি বিমানগুলোর মধ্যে বেশ ভালো স্থানে রয়েছে। রিজেন্ট এয়ারওয়েজ বিজনেস ক্লাসে ৫০ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড় দিয়েছে। বিমান সংস্থাটির তিনটি আন্তর্জাতিক এবং দুইটি অভ্যন্তরীণ গন্তব্যের টিকেট মূল্যে ৫০ শতাংশ ছাড় দেওয়া হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সেখানে বলা হয়, ছাড়ের পর সকল ট্যাক্সসহ ঢাকা থেকে চট্টগ্রাম একমুখী (ওয়ানওয়ে) ৫ হাজার ৪৯৯ টাকা ও রাউন্ড ট্রিপ ১০ হাজার ৯৯৮ টাকা, কক্সবাজার একমুখী ৫ হাজার ৯৯৯ টাকা ও রাউন্ড ট্রিপ ১১ হাজার ৯৯৮ টাকা, কলকাতা একমুখী ৭ হাজার ৯৯৯ ও রাউন্ড ট্রিপ ১৪ হাজার ৯৯৯ টাকা, কুয়ালালামপুর একমুখী ২৬ হাজার ৯৯৯ ও রাউন্ড ট্রিপ ৩৯ হাজার ৯৯৯ এবং সিঙ্গাপুর একমুখী ৩২ হাজার ৯৯৯ ও রাউন্ড ট্রিপ ৪৯ হাজার ৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে। চট্টগ্রাম থেকে ঢাকা ও কলকাতা এবং কক্সবাজার থেকে ঢাকা ছাড়কৃত একই ভাড়ায় টিকেট পাওয়া যাবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

সংস্থাটির সপ্তাহব্যাপী এই অফারে আগামী ৭ অক্টোবর ২০১৯ তারিখের মধ্যে টিকিট কিনতে হবে। আর ভ্রমণ করতে হবে আগামী ৩১ অক্টোবরের মধ্যে। রিজেন্টের দেশব্যাপী সেলস্ সেন্টার ও ট্রাভেল এজেন্ট থেকে ছাড় মূল্যের এই টিকেট ক্রয় করা যাবে।

বিস্তারিত জানতে রিজেন্ট এয়ারওয়েজের হটলাইন, রিজেন্টের মোবাইল অ্যাপস ও ওয়েবসাইটের মাধ্যমে কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করুন।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড