• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কন্ট্যাক্টলেস ভিসা প্লাটিনাম ক্রেডিট কার্ড নিয়ে এলো লংকাবাংলা

  অর্থ-বাণিজ্য ডেস্ক

১৭ সেপ্টেম্বর ২০১৯, ২১:৪৬
লংকাবাংলা
(ছবি : সংগৃহীত)

লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড নিয়ে এলো কন্ট্যাক্টলেস ইএমভি-সম্বলিত ভিসা প্লাটিনাম ক্রেডিট কার্ড। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাজধানীর হোটেল সারিনাতে আয়োজিত অনুষ্ঠানে কার্ডটি উন্মোচন করা হয়।

জানা গেছে, পয়েন্ট অব সেলস (পিওএস) মেশিনের উপরে কন্ট্যাক্টলেস কার্ড বা স্মার্টফোন ধরেই পেমেন্ট করতে পারবেন ক্রেতারা। আর এক্ষেত্রে কার্ড মেশিনে ঢুকিয়ে সোয়াইপ করার কোনো প্রয়োজন নেই। এনএফসি (নিয়ার ফিল্ড কমিউনিকেশন) ও ইএমভি-সম্বলিত চিপ প্রযুক্তি থাকায় কার্ডটি দিয়ে নিরাপদে দ্রুততার সঙ্গে লেনদেন করা যাবে।

জনপ্রিয় সব হোটেলে খেতে যাওয়ার ক্ষেত্রে বাই-ওয়ান-গেট-ওয়ান অফার ও ডিসকাউন্ট সহ শহরের এক হাজারেরও বেশি পার্টনার আউটলেটগুলোতে আকর্ষণীয় অফার ও সুবিধা দিচ্ছে লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড এবং ভিসা। এছাড়াও প্রথম বছরে লংকাবাংলা ভিসা প্লাটিনাম ক্রেডিট কার্ড গ্রহীতাদের একটি সাপ্লিমেন্টারি কার্ড দেয়ার পাশাপাশি বছরে ১২টি লেনদেন করলে রিনিউ বা নবায়নের ক্ষেত্রে ১০০% ছাড় দিবে প্রতিষ্ঠানটি।

লংকাবাংলা ভিসা প্লাটিনাম ক্রেডিট কার্ডধারীরা পার্টনার আউটলেটগুলোতে সর্বোচ্চ ৩৬ মাস পর্যন্ত ইন্সটলমেন্ট সুবিধাসহ ০% ইন্টারেস্টে পেমেন্ট করতে পারবেন।

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বলাকা লাউঞ্জে তিন বার ব্যবহারের পাশাপাশি আনলিমিটেড কমপ্লিমেন্টারি ‘মিট এন্ড গ্রিট’ সেবা গ্রহণ করতে পারবেন কার্ডধারীরা।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- আইটিসিএল-এর বিজনেস ডিরেক্টর ওসমান হায়দার, ভিসা সাউথ এশিয়ার বিজনেস ডেভেলপমেন্ট ডিরেক্টর সৌম্য বসু, লংকাবাংলা ফাইন্যান্সের হেড অব রিটেইল বিজনেসের এসইভিপি খুরশেদ আলম এবং লংকাবাংলা ফাইন্যান্সের হেড অব কার্ডস মো. মিনহাজ উদ্দিন।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড