• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

৩০ মার্চ থেকে আট বিভাগে শুরু হচ্ছে জাতীয় ই-কমার্স মেলা

  অধিকার ডেস্ক    ২১ মার্চ ২০১৯, ১৮:৫৯

জাতীয় ই-কমার্স মেলা
ই-ক্যাব ও ডাক বিভাগের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর (ছবি: সংগৃহীত)

আগামী ৩০ মার্চ থেকে ‘ই-কমার্সের ডাক’ স্লোগানে দেশের আট বিভাগে শুরু হচ্ছে জাতীয় ই-কমার্স মেলা। ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) ও ডাক বিভাগ যৌথভাবে এ মেলার আয়োজন করবে।

দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠিান, ডিজিটাল মার্কেটিং কোম্পানি, পেমেন্ট গেটওয়ে সেবাদাতা প্রতিষ্ঠান, ব্যাংকসহ সংশ্লিষ্ট সরকারি প্রতিষ্ঠান এ উদ্যোগে মেলায় পণ্য ও সেবার পসরা মেলে ধরবেন।

সম্প্রতি ই-ক্যাব ও ডাক বিভাগের মধ্যে বাংলাদেশ ডাক বিভাগের সকল বিভাগীয় কার্যালয়ে দিনব্যাপী এ মেলা আয়োজনের লক্ষ্যে একটি সমঝোতা চুক্তি হয়েছে। চুক্তিতে সই করেন ই-ক্যাব সভাপতি শমী কায়সার এবং বাংলাদেশ ডাক বিভাগের মহাপরিচালক সুশান্ত কুমার মন্ডল। এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ই-ক্যাব সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল ওয়াহেদ তমাল, অর্থ সম্পাদক- মোহাম্মদ আবদুল হক প্রমুখ।

ডাক, টোলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার আগামী ২৩ মার্চ ঢাকায় অবস্থিত বাংলাদেশ ডাকঘর ভবনে ই-ক্যাব মেলার উদ্বোধন করবেন।

আগামী ৩০ মার্চ চট্টগ্রামে, ৬ এপ্রিল রাজশাহীতে, ১৩ এপ্রিল সিলেটে, ২০ এপ্রিল খুলনায়, ২৭ এপ্রিল রংপুরে, ৪ মে বরিশালে, ১১ মে ময়মনসিংহে এবং ১৮ মে ঢাকায় মেলা অনুষ্ঠিত হবে।

মেলা উপলক্ষে দিনব্যাপী সেমিনারের আয়োজন করা হয়েছে। এছাড়াও গ্রামীণ অর্থনীতির উন্নয়নে উদ্যোক্তাদের উজ্জীবিত করতেও ডিজিটাল প্রচারণার উদ্যোগ নেওয়া হয়েছে।

ওডি/টিএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড