• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

৯,৯৯০ টাকায় কক্সবাজার ভ্রমণে বিশেষ সুবিধা দিচ্ছে ইউএস-বাংলা

  অধিকার ডেস্ক    ১০ ডিসেম্বর ২০১৮, ১৯:১৬

ইউএস বাংলা
ইউএস বাংলা এয়ারলাইন্স

বিজয় দিবস উপলক্ষে দেশীয় পর্যটকদের স্বল্প খরচে কক্সবাজার ঘুরে আসার সুযোগ দিচ্ছে বেসরকারি বিমান সংস্থা ইউএস বাংলা এয়ারলাইন্স। এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইউএস-বাংলা এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মাত্র ৯,৯৯০ টাকায় ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকিট, সকল প্রকার ট্যাক্সসহ এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত, কক্সবাজারে আন্তর্জাতিক মানের হোটেলে দুই রাত তিন দিন থাকা, সকালের নাস্তাসহ নানা সুযোগ সুবিধা থাকছে এই ট্যুর প্যাকেজে।

ইউএস-বাংলা’র হলিডে প্যাকেজে পর্যটকরা তাদের পছন্দ অনুযায়ী কক্সবাজারে আন্তর্জাতিক মানের বিভিন্ন পাঁচ তারকা মানের হোটেলে প্যাকেজ সুবিধা পাবেন।

এই প্যাকেজের আওতায় হোটেলগুলোর মধ্যে রয়েছে- রয়েল টিউলিপ সী পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা, হোটেল সি প্যালেস, সিগাল হোটেল, ওশান প্যারাডাইজ, হোটেল কক্স টুডে, হোটেল প্রাসাদ প্যারাডাইজ, হোটেল বেস্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটেজলং বিচ হোটেল এবং সায়মন বিচ রিসোর্ট।

আগামী ১৬ ডিসেম্বরের মধ্যে এই হলিডে প্যাকেজগুলো সংগ্রহ করা যাবে এবং এটি চলতি বছরের ০৯ ডিসেম্বর থেকে ১৩ ডিসেম্বর এবং ২০১৯ সালের ১১ জানুয়ারি থেকে ৩০ মার্চ পর্যন্ত কার্যকরী থাকবে। তবে ইউএস-বাংলা’র হলিডে প্যাকেজগুলো কমপক্ষে দু’জনের জন্য প্রযোজ্য। পাশাপাশি তারা পর্যটকদের সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে ছয় মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে।

এ হলিডে প্যাকেজগুলো শুধু ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস্ অফিস থেকে সংগ্রহ করা যাবে বলে জানানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড