• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

৩২ প্রতিষ্ঠানের হাতে শোভা পেল বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড

  অধিকার ডেস্ক    ০৯ ডিসেম্বর ২০১৮, ১১:৪৭

কর্পোরেট অ্যাওয়ার্ড
আইসিএমএবি বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ড-২০১৭ (ছবি:সংগৃহীত)

করপোরেট প্রতিষ্ঠানগুলোর বার্ষিক প্রতিবেদনের ওপর ভিত্তি করে ১৩টি ক্যাটাগরিতে আইসিএমএবি বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে ৩২ প্রতিষ্ঠানকে। ২০১৭ সালে তাদের কর্মকাণ্ড বিচার-বিশ্লেষণ করে এ পুরস্কার দেওয়া হয়েছে।

রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে শনিবার (৮ ডিসেম্বর) বিজয়ী প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিদের হাতে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এ পুরস্কার তুলে দেন।

এই ১৩টি ক্যাটাগরির মধ্যে রয়েছে- সরকারি বাণিজ্যিক ব্যাংক, বেসরকারি বাণিজ্যিক ব্যাংক (সাধারণ কার্যক্রম), বেসরকারি বাণিজ্যিক ব্যাংক (ইসলামিক কার্যক্রম), ব্যাংকবহির্ভূত আর্থিক প্রতিষ্ঠান, সাধারণ বীমা কোম্পানি, বিদ্যুৎ, ওষুধ, সিমেন্ট খাত, বস্ত্র খাত, বিবিধ উৎপাদন, বহুজাতিক কোম্পানি, বিবিধ বাণিজ্য ও বিবিধ সেবা।

আইসিএমএবি এর সরকারি বাণিজ্যিক ব্যাংক ক্যাটাগরিতে পুরস্কার জিতেছে জনতা ব্যাংক লিমিটেড। বেসরকারি বাণিজ্যিক ব্যাংক (সাধারণ কার্যক্রম) ক্যাটাগরিতে প্রথম পুরস্কার জিতেছে ব্র্যাক ব্যাংক ।

আল-আরাফাহ ইসলামী ব্যাংক বেসরকারি বাণিজ্যিক ব্যাংক (ইসলামিক কার্যক্রম) ক্যাটাগরিতে প্রথম পুরস্কার জিতেছে ।

ব্যাংকবহির্ভূত আর্থিক প্রতিষ্ঠান ক্যাটাগরিতে প্রথম পুরস্কার জিতেছে আইডিএলসি ফাইন্যান্স লিমিডেট।

এনভয় টেক্সটাইল লিমিটেড বস্ত্র ক্যাটাগরিতে প্রথম পুরস্কার জিতেছে। আর ওষুধ ক্যাটাগরিতে প্রথম পুরস্কার জিতেছে স্কয়ার ফার্মাসিউটিক্যালস।

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স সাধারণ বীমা ক্যাটাগরিতে প্রথম পুরস্কার জিতেছে। বিদ্যুৎ ক্যাটাগরিতে সামিট পাওয়ার প্রথম পুরস্কার জিতেছে।

বহুজাতিক কোম্পানি ক্যাটাগরিতে প্রথম পুরস্কার জিতেছে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ। আর সিমেন্ট ক্যাটাগরিতে হাইডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ প্রথম পুরস্কার জিতেছে।

বিবিধ বাণিজ্য ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছে পদ্মা ওয়েল কোম্পানি লিমিটেড এবং ডকইয়ার্ড অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কাস বিবিধ সেবা ক্যাটাগরিতে পুরস্কার জিতেছে ।

অন্যদিকে, বিবিধ উৎপাদন ক্যাটাগরিতে প্রথম পুরস্কার জিতেছে আরএকে সিরামিকস (বাংলাদেশ) লিমিটেড।

প্রসঙ্গত, ২০০৭ সাল থেকে দি ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি)এ পুরস্কার প্রদান করে আসছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড