• বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাষ্ট্রে করোনা পার্টি, আক্রান্ত হলে মিলবে পুরস্কার!

  আন্তর্জাতিক ডেস্ক

০৭ জুলাই ২০২০, ১৫:২৬
করোনা ভাইরাস
করোনা ভাইরাস (ছবি : সংগৃহীত)

করোনাভাইরাসের তাণ্ডবে বিপর্যস্ত যুক্তরাষ্ট্র। প্রতিদিনই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। যুক্তরাষ্ট্রের অন্যান্য শহরের মতোই করোনা সংক্রমণ বাড়ছে আলাবামা প্রদেশেও। পরিস্থিতি সামাল দিতে রীতিমতো হিমশিম অবস্থা প্রশাসনের।

এমন পরিস্থিতিতে, করোনা আক্রান্তদের জেনেশুনে পার্টিতে আমন্ত্রণ জানায় বেশ কিছু কিশোর। তাঁরা প্রত্যেকেই কলেজ পড়ুয়া। করোনা আক্রান্তদের ডাকার উদ্দেশ্য হচ্ছে, পার্টিতে সবার আগে কে সংক্রমিত হয় তা দেখা। যার শরীরে সবার আগে করোনাভাইরাস প্রবেশ করবে সে পাবে মোটা অঙ্কের পুরস্কার।

এই কথা জানাজানি হতেই রীতিমতো আতঙ্ক ছড়ায় এলাকায়। শুরু হয়েছে তদন্ত। সিটি কাউন্সিলের সদস্য সোন্যা ম্যাককিন্সট্রি জানিয়েছেন, ওই পার্টিতে কে আগে সংক্রমিত হবে, তা নিয়ে রীতিমতো বাজি ধরা হয়। এর কায়দাও অদ্ভুত। একটা মাটির কলসে পার্টিতে আসা সকলকেই একটি নির্দিষ্ট অঙ্কের টাকা রাখতে হয়।

তারপর করোনা আক্রান্তদের সঙ্গে অবাধে মেলামেশা করতে হবে সভ্যদের। তারপর টেস্ট করে দেখা হয় কার আগে করোনা হয়েছে। যে সবার আগে সংক্রমিত হবে সেই পাবে টাকা। অভিযুক্তরা সকলেই আলাবামা ইউনিভার্সিটির পড়ুয়া বলে জানা গেছে।

এদিকে, এই ঘটনায় নিন্দার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই বলেছেন, করোনা নিয়ে দায়িত্বজ্ঞানহীন আচরণ যারা করে তাদের শাস্তি দেওয়া উচিত। তারা নিজেদের ছাড়াও অন্য মানুষকেও বিপদের মুখে ঠেলে দিচ্ছে।

ওডি

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড