• বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা আতঙ্কে বন্ধ স্টার সিনেপ্লেক্স

  নিজস্ব প্রতিবেদক

২১ মার্চ ২০২০, ০৪:২০
করোনা আতঙ্কে বন্ধ স্টার সিনেপ্লেক্স
স্টার সিনেপ্লেক্সের দর্শকশূন্য হলরুম (ছবি : সংগৃহীত)

মহামারি করোনা ভাইরাসে (কোভিড-১৯) বিশ্বব্যাপী এগারো হাজারের অধিক লোকের প্রাণহানি ঘটেছে। এবার প্রাণঘাতী ভাইরাসটি থাবা বসিয়েছে বাংলাদেশেও। এমন পরিস্থিতিতে ভাইরাসটির প্রাদুর্ভাব ঠেকাতে দেশের সবচেয়ে জনপ্রিয় মাল্টিপ্লেক্স স্টার সিনেপ্লেক্স বন্ধ করা হয়েছে।

এর আগে ১৮ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত দেশের সব সিনেমা হল বন্ধের ঘোষণা দিয়েছিল বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতি। যদিও মাল্টিপ্লেক্সগুলো শুরুতে এই ঘোষণার আওতায় ছিল না। তবে করোনা আতঙ্কে এবার বন্ধ করা হলো দেশের সর্ববৃহৎ প্রেক্ষাগৃহটি।

এ দিকে স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ বলেছেন, শুক্রবার (২০ মার্চ) থেকে স্টার সিনেপ্লেক্সের তিনটি শাখা বন্ধ করা হয়েছে। আপাতত ২০ এপ্রিল পর্যন্ত তা পুরোপুরি বন্ধ থাকবে।

অপরদিকে সাময়িকভাবে বন্ধ রাখার জন্য স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ নিজেদের ওয়েবসাইটে ও অফিশিয়াল ফেসবুক পেজ থেকে দর্শকদের কাছে দুঃখ প্রকাশ করেছে।

আরও পড়ুন : করোনা আতঙ্কে মেয়েকে বিয়ে দিয়ে ফেঁসে গেলেন বাবা!

স্বাস্থ্য অধিদপ্তরের আইইডিসিআর বিভাগ জানিয়েছে, চীনের উহান শহর থেকে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারি ভাইরাসটি বাংলাদেশে প্রথম শনাক্ত হয় গত ৮ মার্চ। বর্তমানে দেশটিতে একজনের প্রাণহানিসহ অন্তত ২০ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

ওডি/কেএইচআর

সংশ্লিষ্ট ঘটনা সমূহ : করোনা ভাইরাস

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড