• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামের জেলার এখন কিশোরগঞ্জের কারাগারে

  কিশোরগঞ্জ প্রতিনিধি

২৭ অক্টোবর ২০১৮, ২১:২০
কারাগারে প্রেরণ
চট্টগ্রাম কারাগারের জেলার সোহেল রানা বিশ্বাসকে কিশোরগঞ্জ কারাগারে প্রেরণ; (ছবি : দৈনিক অধিকার)

ভৈরবে মাদক ও বিপুল পরিমাণ টাকাসহ গ্রেফতার হওয়া চট্টগ্রাম কারাগারের জেলার সোহেল রানা বিশ্বাসকে কিশোরগঞ্জ কারাগারে প্রেরণ করা হয়েছে এবং আগামী সোমবার (২৯ অক্টোবর) রিমান্ড শুনানি করা হবে।

তাকে শনিবার (২৭ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

জানা যায়, পুলিশ সোহেল রানাকে কিশোরগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পুলিশ সাত দিনের রিমান্ড আবেদন করে। এ সময় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আব্দুল নূর বিষয়টি আমলে নিয়ে আসামীকে কারাগারে প্রেরণ ও আগামী সোমবার (২৯ অক্টোবর) রিমান্ড আবেদনের তারিখ ধার্য করেন।

পুলিশ জানায়, গতকাল শুক্রবার (২৬ অক্টোবর) সোহেল রানা বিজয় ট্রেনে চট্টগ্রাম থেকে ময়মনসিংহ যাচ্ছিল। ট্রেনটি পৌনে ১টার দিকে ভৈরব স্টেশনে পৌঁছালে রেলওয়ে পুলিশ একটি কেবিনে তল্লাশি চালায়।

এ সময় তার লাগেজে থাকা ১২ বোতল ফেনসিডিল, নগদ ৪৪ লাখ ৪৫ হাজার টাকা পায়। পরে তাকে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করে তার নিজের নামে ১ কোটি ৩০ লাখ টাকার ৩টি চেক ও ১ কোটি টাকার ২ এফডিআর এবং তার স্ত্রী হোসনে আরা পপির নামে ১ কোটির ২টি এফডিআর ও তার শ্যালক রকিবুল হাসানের নামে ৫০ লাখ টাকার একটি এফডিআর জব্দ করে।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড