• বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফ্রিজ করা হয়েছে পি কে হালদারের ১০৫৭ কোটি টাকা : দুদক সচিব

  অধিকার ডেস্ক

১৪ জানুয়ারি ২০২১, ১৫:৪৫
দৈনিক অধিকার 
পিকে হালদার (ছবি : সংগৃহীত)

দুর্নী‌তি দমন কমিশনের (দুদক) সচিব ড. মু আনোয়ার হোসেন হাওলাদার জানিয়েছেন, পি কে হালদারের ১০৫৭ কোটি ৮০ লাখ টাকা জব্দ বা ফ্রিজ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুরে দুদক কার্যালয়ের সামনে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

দুদক সচিব বলেন, পি কে হালদারের বিষয়টি এখন অনেক বড়। বিভিন্ন জনের মাধ্যমে দেখা যাচ্ছে যে তার বিভিন্ন সূত্র আছে। আমরা এরই মধ্যে অনেককে জিজ্ঞাসাবাদ করেছি। মোটামুটি ৬২ ব্যক্তির সঙ্গে তার লিংক বা সূত্র পাওয়া যায়। এ পর্যন্ত ১০৫৭ কোটি ৮০ লাখ টাকা জব্দ বা ফ্রিজ করা হয়েছে।

তিনি বলেন, পি কে হালদার সংশ্লিষ্টতায় বুধবার (১৩ জানুয়ারি) এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে তিনদিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এছাড়া পাচার করা অর্থে বিদেশে (কানাডা, অস্ট্রেলিয়া, মালয়েশিয়া ও সিঙ্গাপুরসহ) বিলাসবহুল বাড়ি বা ফ্ল্যাট কিনেছেন এমন বাংলাদেশিদের পরিচয় চেয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়ে চিঠি পাঠিয়েছে দুদক। পররাষ্ট্র মন্ত্রণালয় তারা স্ব স্ব এজেন্সির মাধ্যমে তথ্য সংগ্রহ করে আমাদের জানাবে। এটি কমিশনের নিয়মিত কাজের অংশ বলেও তিনি জানান।

ওডি

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড