• মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

লাইফটাই শেষ হয়ে গেল, আইনজীবীকে পাপিয়া

  নিজস্ব প্রতিবেদক

২৫ ফেব্রুয়ারি ২০২০, ২০:৩৫
পাপিয়া
শামীমা নুর পাপিয়া (ছবি : সংগৃহীত)

আদালতে যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নুর পাপিয়াসহ চারজনের রিমান্ড শুনানি হয়েছে সোমবার (২৪ ফেব্রুয়ারি)। এ দিন আদালতে তাকে বিস্মিত ও বিমর্ষ চেহারায় দেখা গেছে। তার কণ্ঠে ছিল ভবিষ্যৎ নিয়ে শঙ্কার কথা। 

সোমবার ঢাকার হাকিম আদালতে তিন মামলার রিমান্ড শুনানির মাঝে বিচারক পরিবর্তনের ফাঁকে এক আইনজীবীকে তিনি বলেন, আমার লাইফটাই শেষ হয়ে গেল।

জাল নোট এবং অবৈধ অস্ত্র ও বিদেশি মদ রাখার তিন মামলায় তাদের দুজনকে মোট ১৫ দিনের রিমান্ডে পাঠিয়েছেন ঢাকার দুজন মহানগর হাকিম।

র‌্যাবের অভিযোগ, পাপিয়া ও তার স্বামী সুমন চৌধুরী নরসিংদী এলাকায় অস্ত্র ও মাদকের কারবার, চাঁদাবাজি, চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে প্রতারণাসহ বিভিন্নভাবে মানুষের অর্থ আত্মসাৎ করে বিপুল সম্পদ গড়েছেন।

আরও পড়ুন : এক নজরে পাপিয়া কাণ্ড

এর আগে, গত শনিবার ঢাকার শাহজালাল বিমানবন্দর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে সাতটি পাসপোর্ট,  ২ লাখ ১২ হাজার ২৭০ টাকা, ২৫ হাজার ৬০০ টাকার জাল নোট, ৩১০ ভারতীয় রুপি, ৪২০ শ্রীলঙ্কান রুপি ও সাতটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

ওডি/নূর

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড