• শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাইফউদ্দিন কি খেলবেন?

  ক্রীড়া ডেস্ক

২০ জুন ২০১৯, ০১:৪৪
মোহাম্মদ সাইফউদ্দিন
ছবি : সংগৃহীত

২০১৯ বিশ্বকাপে বাংলাদেশের পক্ষে সফল এবং সর্বোচ্চ উইকেট শিকারি বোলার মোহাম্মদ সাইফউদ্দিন। এখন পর্যন্ত তার সংগ্রহ ৯ উইকেট। তবে শুরুটা এর থেকে খারাপও হতে পারত। বিশ্বকাপে মাঠে নামার আগেই চোট পেয়েছিলেন সাইফ। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচের আগেই পিঠে চোট পান এই ডানহাতি পেসার।

কিন্তু চোট উপেক্ষা করে মাঠে নেমেছিলেন এই তরুণ পেসার। ৫৭ রানে ২ উইকেট তুলে নিয়েছিলেন। সেই ম্যাচ জিতেছিল বাংলাদেশ। পিঠের চোটের পর এবার সাইফউদ্দিনের জন্য আরও একটি দুঃসংবাদ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাংসপেশিতে চোট পাওয়ায় দল থেকে ছিটকে যেতে পারেন এই পেসার। তাই বৃহস্পতিবার (২০ জুন) অস্ট্রেলিয়ার বিপক্ষে তার খেলা কতটুকু নিশ্চিত তা জানা যাবে সকালের ফিটনেস টেস্টের পরেই। টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্তই এখানে চূড়ান্ত।

টিম ম্যানেজমেন্টের এক সদস্য জানান, সাধারণত মাংসপেশি শিথিল হতে একটু সময় লাগে। আমরা অপেক্ষা করছি। সকালে (বৃহস্পতিবার) ওর ফিটনেস টেস্ট আছে। টেস্টের পর সিদ্ধান্ত নেওয়া হবে। সাইফউদ্দিন যদি খেলতে না পারে তার জায়গায় রুবেল হোসেনের খেলার সম্ভাবনা রয়েছে।

পিঠে চোট নিয়েও সাউথ আফ্রিকার বিপক্ষে ৫৭ রানে ২ উইকেট নেন এই পেসার। এরপর নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষেও ২টি করে উইকেট নেন এবং সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৩ উইকেট তুলে নিয়েছেন। অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে খেলতে হলে ফিটনেস টেস্টে ইতিবাচক কিছুর আশা করাটাই শ্রেয়।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড